ঢাকাশুক্রবার , ২২ জুলাই ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

আসছে সাব্বির আহমেদ হৃদয়ের নির্মিত প্রিন্স মিলনের” মৃত লাশ 2″

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ২২, ২০২২ ৯:৩০ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদকঃ বর্তমান সময়ের তরুণ মেধাবী ও জনপ্রিয় মিউজিক ভিডিও ডিরেক্টর সাব্বির আহমেদ হৃদয়। যার হাত ধরে নির্মাণ হয়েছে অসংখ্য মিউজিক ভিডিও। শুধু তাই নয় বাংলাদেশের একজন পরিচিত মুখ সাব্বির আহমেদ হৃদয় । সম্প্রতি এন এইচ প্রোডাকশন এর ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ হতে যাচ্ছে সাব্বির আহমেদ হৃদয়ের নির্মিত মিউজিক্যাল ফিল্ম ” মৃত লাশ 2″। “মৃত লাশ 2” গানটি গেয়েছেন বর্তমান সময়ের তরুণ মেধাবী কণ্ঠশিল্পী প্রিন্স মিলন৷ সম্প্রতি বেশকিছু গানের মাধ্যমে প্রশংসাই ভাসছেন এই তরুণ উদীয়মান কণ্ঠশিল্পী প্রিন্স মিলন

” মৃত লাশ 2″ গানটি লিখেছেন ও সুর করেছেন প্রিন্স মিলন নিজেই, গানটিতে মিউজিক দিয়েছেন বর্তমান সময়ের সাড়া জাগানো সংগীত পরিচালক অনিম খান। গানটিতে খুব সুন্দর একটি মিউজিক ভিডিও ধারন করা হয়েছে। গানটির মিউজিক ভিডিওতে অভিনয়ে ছিলেন বর্তমান সময়ের জনপ্রিয় টিকটক স্টার ও অভিনেতা মির হাসিব, নওরিন ও নুর আলিপ । গানটির মিউজিক ভিডিও নির্মানে ছিলেন সাব্বির আহমেদ হৃদয়।

এ পসঙ্গে সংগীত পরিচালক অনিম খান বলেন, মিলন বরাবরই ভালো গাওয়ার চেস্টা করে এবারো তাই করেছে গানটি খুবই ভালো হয়েছে। আশা করি গানটি সকলের মনে জায়গা করে নিবে।

এ বিষয়ে কন্ঠ শিল্পী প্রিন্স মিলন আরও বলেছেন, আমি মনে করি এটি আমার জিরনের বেষ্ট একটি কাজ। আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো গাইতে। গানটি বর্তমান প্রজন্মের জন্য গান’টি গেয়েছি এবং মিউজিক ভিডিও সহ ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করেছি, সব কিছু মিলিয়ে ভালো কিছু উপহার দিতে চাই। আমাদের জন্য সকলে দোয়া করবেন, আপনাদের দোয়া এবং ভালবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই পরিশেষে বাংলা গান শুনুন এবং শ্রদ্ধাতার সঙ্গে সাথে থাকুন (ধন্যবাদ)

আপনার মন্তব্য লিখুন