ঢাকাসোমবার , ১৪ মার্চ ২০২২
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাট পুনাক শিল্প মেলায় ঝড় তুললেন হিরো আলম ও নুসরাত!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ১৪, ২০২২ ৩:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন প্রতিবেদকঃ আশরাফুল আলম ওরফে হিরো আলম। অভিনয়,প্রযোজনা কিংবা গান- সবকিছুই নিজের মতো করে আলোচনায় আসেন গত কয়েক বছর আগে। সেই হিরো আলম এবং ঢাকাই সিনেমার নন্দিত চিত্রনায়িকা নুসরাত জাহান ঝিমু এসেছেন লালমনিরহাট পুনাক শিল্প পণ্য মেলায়।

জানা গেছে, লালমনিরহাটের শিল্প বাণিজ্যের প্রসার ঘটাতে মাসব্যাপী শিল্প পণ্য মেলার আয়োজন করেছে পুনাক লালমনিরহাট জেলা শাখা। রংপুরের প্রিন্স ইভেন্টস ম্যানেজমেন্ট নামক একটি প্রতিষ্ঠান মেলা বাস্তবায়ন ও পরিচালনা করছে। প্রথমবারের মতো লালমনিরহাটের পুনাক মেলায় এসে মঞ্চ মাতালেন দেশের আলোচিত নায়ক-নায়িকা হিরো আলম ও নুসরাত জুটি।

পুনাক মেলার পরিচালক সাগর খানের আমন্ত্রণে ২ দিনের সফরে লালমনিরহাটে এসেছেন এই নায়ক ও নায়িকা নুসরাত। দেশব্যাপী আলোড়ন সৃষ্টি করা এই নায়ক রবিবার (১৩ মার্চ) পুনাক মেলার মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধয়ায় নিজের পারফরম্যান্সে দর্শকদের মুগ্ধ করেন। তার সাথে দর্শকদের মন মাতাতে যুক্ত হয়েছেন নুসরাত।

এদিকে মেলায় আগত দর্শনার্থীদের সাথে কথা হলে তারা প্রতিদিনের বাংলাদেশকে জানান, হিরো আলমকে দেখে আমরা উৎফুল্ল,তাকে আমরা সামনা সামনি আগে কখনো দেখিনি। তাকে নিয়ে সবাই উৎফুল্ল থাকে। তার পারফরম্যান্স আমরা দেখতে পেরে আনন্দিত।

মেলা কমিটির পরিচালক সাগর খান প্রতিদিনের বাংলাদেশকে জানান, রেলওয়ের শহীদ হোসেন সোহরাওয়ার্দী মাঠে অনুষ্ঠিত পুনাক শিল্প পণ্য মেলায় হিরো আলম ও নুসরাত জাহান ঝিমুকে মেলার আকর্ষণ বাড়াতে আমন্ত্রণ জানিয়েছেন তিনি। মেলায় হিরো আলম ও অভিনেত্রী নুসরাত বিভিন্ন গানের নৃত্য পরিবেশন করে দর্শকদের সুস্থ বিনোদন দিয়েছেন বলে জানান সাগর খান।

লালমনিরহাটে ভ্রমণ উপলক্ষে হিরো আলম প্রতিদিনের বাংলাদেশকে বলেন, আমি লালমনিরহাট জেলায় আসতে পেরে আনন্দিত। আমি ইতিমধ্যে শহর ঘুরে দেখেছি শহরটা খুব সুন্দর ও পরিপাটি এবং লালমনিরহাটের মানুষ অনেক ভালো ও সহজ-সরল-শান্তিপ্রিয় ।

উল্লেখ্য, হিরো আলম বেশি আলোচনায় আসেন ২০১৮ সালে সংসদ সদস্য পদে নির্বাচন করার ইচ্ছা ব্যক্ত করে। পরবর্তীতে বিভিন্ন দেশের জনপ্রিয় গায়ক-গায়িকার গানের নিজস্ব ভার্সন ইউটিউব আর ফেসবুকে আপলোড করে একের পর একের আলোচনায় আসতে থাকেন হিরো আলম। সর্বশেষ তিনি তুরস্কের বিখ্যাত ‘আইসক্রিম’ গানটি তার নিজস্ব পদ্ধতি ও ভাষায় গেয়েছেন। এটি প্রকাশও হয়েছে তার চ্যানেলে।

অন্য দিকে, সিনেমার পাশাপাশি নজরকাড়া গ্ল্যামার দিয়ে সাংস্কৃতিক দুনিয়ায় ঝড় তোলার মন্ত্র ভালোভাবেই জানেন নুসরাত। তরূণ-তরুণীদের কাছে তিনি অনিন্দ্য সুন্দরী। রূপের ঝলকানিতে যেন একটুও কমতি নেই তার। পুরো নাম নুসরাত জাহান ঝিমু হলেও সবার কাছে তিনি নুসরাত জাহান নামেই পরিচিত ও জনপ্রিয়। ভক্তদের কাছে অনেক শ্রদ্ধা, ভালোবাসা, ভালোলাগার এক নাম নুসরাত জাহান ঝিমু।
রাশেদ/প্রতিদিনের বিডি

আপনার মন্তব্য লিখুন