ঢাকাবুধবার , ১১ নভেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

১৭ কোটি মানুষের আস্থার প্রতীক শেখ হাসিনা :সমাজ কল্যানমন্ত্রী

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ১১, ২০২০ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

সমাজ কল্যানমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে মানুষকে খুশি করেন। শেখ হাসিনা আজ দেশের ১৭ কোটি মানুষের আস্থার প্রতীক। শেখ হাসিনা সরকার যতদিন থাকবে দেশবাসী ততদিন নিরাপদ থাকবে।

বুধবার(১১ নভেম্বর) দুপুরে লালমনিরহাটের আদিতমারী উপজেলা যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সমাজকল্যানমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী যাহা বলেন তাই করেন। আর এ কারনেই দেশবাসী তাকে হৃদয় দিয়ে ভালবাসেন। তার মঙ্গল কামনায় দেশবাসী প্রার্থনা করেন। শেখ হাসিনা আছেন জন্য দেশের মানুষ আমাদেরকে ভালবাসেন। তাই আগামী দিনেও প্রধানমন্ত্রীকে ক্ষমতায় রাখতে সবাইকে এক হয়ে কাজ করত হবে। বিভেদ ভুলে যুবলীগের সকল নেতাকর্মীকে এক হতে আহবান জানান তিনি।

সমাজ কল্যানমন্ত্রী নুরুজ্জামান আহমেদ আরো বলেন, শেখ হাসিনার উন্নয়ন দেখে সারা বিশ্বের মানুষ আজ হতবাক। বিএনপি জামাতায়াতের লুটপাট করে রেখে যাওয়া অচল অর্থনীতিকে সচল করে দেশের মানুষকে সুখ শান্তিতে ভরিয়ে দিয়েছেন। শেখ হাসিনা যতদিন দেশের উন্নয়ন ততদিন। উন্নয়নের গতি ধরে রাখতে আগামীতেও শেখ হাসিনার বিকল্প নেই।

আওয়ামীলীগের প্রতি দেশবাসীর ভালবাসা দেখে কুচক্রিমহল বিএনপি জামায়াত দেশবাসীকে বিভ্রান্তির চেষ্টা করছে। কিন্তু দেশের মানুষ তা কখনই হতে দিবে না। কিচক্রিমহলের বিষয়ে আওয়ামীলীগের সর্বস্থরের নেতাকর্মী ও জনসাধারনকে সজাগ থাকার আহবান জানান তিনি। আদিতমারী উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি রবিউল ইসলাম বাবুলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল আলম।

উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন সম্পাদক কৃষিবিদ হযরত আলীর সঞ্চলনায় উপজেলা মিলনায়তনের আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ভেলাবাড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মোহাম্মদ আলী, জেলা আওয়ামীলীগের সদস্য সারপুকুর ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম প্রধান, উপজেলা যুবলীগের সম্পাদক কৃষ্ণকান্ত বিদুর, সহ সভাপতি নবী হোসেন ও উপজেলা ছাত্রলীগের সম্পাদক মাঈদুল ইসলাম বাবু প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন