ঢাকাবুধবার , ৩ নভেম্বর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

জেল হত্যা দিবসে আ’লীগ নেতা রেজাউল আলম রেজার শোক প্রকাশ!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ৩, ২০২১ ২:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টারঃ আজ ৩ নভেম্বর, জেলহত্যা দিবস। পঁচাত্তরের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর দ্বিতীয় কলঙ্কজনক অধ্যায় এই দিনটি। ১৫ আগস্টের নির্মম হত্যাকাণ্ডের পর তিন মাসেরও কম সময়ের মধ্যে মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও জাতীয় ৪ নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এ এইচ এম কামারুজ্জামান এবং ক্যাপ্টেন মনসুর আলীকে এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে নির্মমভাবে হত্যা করা হয়।

জেল হত্যা দিবস উপলক্ষে শোক প্রকাশ করেছেন সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এবং ভালোবাসি সুন্দরগঞ্জের প্রতিষ্ঠাতা-সভাপতি রেজাউল আলম রেজা।

তিনি বলেন, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর জাতীয় ৪ নেতার অবদান জাতি চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে। যতদিন বাংলাদেশ থাকবে ততদিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার আদর্শ চির জাগরূক থাকবে।

আরো পড়ুনঃ আজ জেল হত্যা দিবস!

রেজাউল আলম রেজা আরো বলেন, ‘৩ নভেম্বর, জেলহত্যা দিবস। জাতীয় জীবনে এক শোকাবহ দিন। ১৯৭৫ সালের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর জাতীয় ৪ নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দীন আহমদ, ক্যাপ্টেন এম. মনসুর আলী ও এ.এইচ.এম কামারুজ্জামান বন্দি অবস্থায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে স্বাধীনতাবিরোধী ঘাতকচক্রের হাতে নির্মমভাবে শাহাদতবরণ করেন। আমি আজ গভীর শ্রদ্ধার সাথে তাদের স্মরণ করছি।’

এছাড়াও তিনি জাতীয় ৪ নেতার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন