ঢাকামঙ্গলবার , ২৪ নভেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ফেনীতে ছেলের উপর অভিমান করে মায়ের আত্যহতা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ২৪, ২০২০ ৮:৩২ অপরাহ্ণ
Link Copied!

ফেনী জেলার ছাগলনাইয়ার উপজেলাধীন মহামায়া ইউনিয়নের জয়নগর গ্রামের সেকান্দর পাটোয়ারী বাড়ীর, মৃত সেকান্দর মিয়ার স্ত্রী আয়েশা খাতুন (৮০) ছেলে এবং বৌ’দের খারাপ ব্যবহার ও অবহেলায় বিষপানে আত্মহত্যা করেছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, বৃদ্ধা মহিলার ছয় ছেলের অবস্থা খুব সচ্ছল। ছেলেরা কেউ ব্যবসা-বানিজ্য করে আবার কেউ প্রবাসে থাকে, মহিলার ছেলেরা তার ভরনপোষন ওষুধের খরচ দেয় না। ছেলের স্ত্রী’রা খারাপ ব্যবহার করতো। বৃদ্ধা মহিলা হাতের তৈরী জিনিসপত্র তৈরী করে বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন,

গত রবিবার রাতে ছেলে রসুলের স্ত্রী খুব খারাপ ব্যবহার করে, বৃদ্ধা মহিলা বিগত এক সাপ্তাহ ধরে ছেলেদের থেকে পৃথক হয়ে রান্না করে খাবায় খেতো। সোমবার সকালে ছেলে রসুলের কাছে ১০০ টাকা চায় ওষুধ কিনতে, কিন্তু ছেলে রাগ করে ১০০ টাকা ছুড়ে দিয়ে বলে বিষ কিনে খাও, মরবে বলে মরনা কেন? বৃদ্ধা মনে কষ্ট নিয়ে সকালে বিষ কিনে সত্যিই খেয়ে ফেলে। পাশের বাড়ির পারুল, রুনা দেখতে গেলে ছেলের স্ত্রীরা বলে বুড়ি মরবেনা এগুলো অভিনয় করেছে। কাউকে দেখতে ও দিচ্ছিল না ছেলের বৌরা,ছাগলনাইয়া হাসপাতালে নেওয়ার পর বৃদ্ধা মহিলার মৃত্যু হয়।

ছাগলনাইয়া থানাপুলিশ জানায়, এসআই মোঃ মাঈন উদ্দিন ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় আত্মহত্যার প্ররোচনাকারী আসামী বৃদ্ধা মহিলার ছেলে আবু রসুল (৩৫) সহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
বৃদ্ধা মহিলার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বৃদ্ধা মহিলার এই করুণ মৃত্যুর জন্য এলাকাবাসী কঠোর শাস্তি দাবি করে।

আপনার মন্তব্য লিখুন