ঢাকামঙ্গলবার , ১০ নভেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

এবার ফেনীতে এসএ টিভির সাংবাদিককে প্রাণনাশের হুমকি! থানায় জিডি

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ১০, ২০২০ ১০:০২ পূর্বাহ্ণ
Link Copied!

সাংবাদিক মাইনুল রাসেলকে প্রাণনাশের হুমকি, থানায় জিডি এসএ টেলিভিশনের ফেনী জেলা প্রতিনিধি ও ফেনী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম রাসেলকে প্রাণ নাশের হুমকি দিয়েছে অজ্ঞাতনামা ব্যক্তি।

এ ব্যাপারে সাংবাদিক মাইনুল রাসেল ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরী ( জিডি) দায়ের করেছেন। সোমবার (০৯নভেম্বর) বিকালে একটা ফোন নাম্বার থেকে কল করে সাংবাদিক মাইনুল রাসেলকে ফোন করে অকথ্য ভাষায় গালি গালাজ ও প্রাণনাশের এ হুমকি প্রদান করা হয়।

মাইনুল রাসেল জানান, বিকাল ৫টা ২১ মিনিটের দিকে তার নিজের ব্যবহৃত ফোন ০১৮২২-৯৭৬৭৭৬ নাম্বারে অজ্ঞাতনামা ব্যক্তি ০১৫২১-৩৭১৩৮৪ নাম্বার থেকে কল করে এবং প্রাণনাশের হুমকি প্রদান করে এবং অকথ্য ভাষায় গালি গালাজ করে। রাসেল জানান, এমন হুমকিতে সে ও তার পরিবারের সদস্যরা জানমালের নিরাপত্তা হীনতায় ভূগছে। রাসেল আরো জানান, চলতি বছরের ৯ আগস্ট ফেনীর একটি স্থানীয় বিষয়ে এসএটিভিতে একটি প্রতিবেদন প্রকাশিত হওয়ায় এর জের ধরে উক্ত হুমকি দিয়েছে বলে আমি অনুমান করছি।

ফেনী প্রেসক্লাবের সভাপতি আবু তাহের জানান,‘ আমরা এ ঘটনার তীব্র নিন্দা জানাই, পুলিশ বিভাগের কাছে আমাদের দাবী থাকবে তারা যেন দ্রুত সময়ের মধ্যে হুমকিদাতাকে সনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসে। সাংবাদিকদের প্রতি এ ধরনের হুমকি গণমাধ্যমের কন্ঠরোধ করার অপপ্রয়াস। এবং তা সমাজের জন্য অশনি সংকেত।

ফেনী মডেল থানার পরিদর্শক (ওসি) আলমগীর হোসেন জানান, সাংবাদিক মাইনুল রাসেলকে হত্যার হুমকির বিষয়ে থানায় সাধারণ ডায়েরী দায়ের হয়েছে। আমরা ডিজিটাল তথ্য প্রযুক্তি কাজে লাগিয়ে এ ব্যাপারে দ্রুত ব্যবস্থা গ্রহণ করবো এবং হুমকিদাতাকে দ্রুত সময়ের মধ্যে সনাক্ত করার সর্বাত্বক চেষ্টা করবে পুলিশ।

আপনার মন্তব্য লিখুন