ঢাকামঙ্গলবার , ৮ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

রাঙ্গাবালীতে দুই বাড়িতে চুরি, আটক ৩ জন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ৮, ২০২০ ১১:২২ অপরাহ্ণ
Link Copied!

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় দুই বাড়িতে সিধ কেটে দুর্ধর্ষ চুরি হয়েছে। সোমবার রাতে উপজেলার সদর ইউনিয়নের সামুদাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।
এসময় চোরদের হামলায় দুইজন আহত হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, সোমবার রাত সাড়ে ১২ টায় সামুদাবাদ গ্রামের ওয়াদুদ মৃধার বাড়ি এবং সাড়ে ৩ টায় হানিফ মোল্লার বাড়িতে সিধ কেটে কেটে ঢুকে পড়ে চারজন দুর্বৃত্ত। এসময় হানিফ মোল্লার বাড়ির লেকজন টের পেয়ে ঘুম থেকে জেগে যায়। পরে হানিফ মোল্লা ও তার ছেলে মতলেব মোল্লাকে বেধড়কভাবে পিটিয়ে আহত করে ওই দুর্বৃত্তদের দল।

ওই দুই বাড়ির লোকজনের দাবি, ওয়াদুদ মৃধার বাড়ি থেকে স্বর্নের আংটি পাঁচটি, চেইন একটি, কানের দুল একটি, নুপুর এক জোড়া আর হানিফ মোল্লার বাড়ি থেকে কানের দুল এক জোড়া এবং একটি মোবাইল ফোন নিয়ে যায় দুর্বৃত্তরা। পুলিশের দাবি, এটি চুরির ঘটনা।
এদিকে, মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে ঘটনায় সম্পৃক্ত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন, পটুয়াখালীর বরুনবাড়িয়া গ্রামের আ: রব বিশ্বাসের ছেলে রুবেল হোসেন বিশ্বাস, একই গ্রামের মৃত আপতের হাওলাদারের ছেলে আতাহার হাওলাদার ও হরতিকবাড়িয়া গ্রামের রুস্তুম গাজীর ছেলে রাসেল গাজী।

এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, ঘটনাটি চুরির একটু ঘটনা। আমরা ইতোমধ্যে তিনজনকে আটক করেছি। মালামাল উদ্ধার অভিযান করা হচ্ছে। ওসি (তদন্ত) মোস্তফা কামাল বলেন, মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য লিখুন