ঢাকারবিবার , ২৬ মার্চ ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

কোমরে পিস্তল গুঁজে ছবি দেয়া সেই ছাত্রলীগ নেতা পুলিশ হেফাজতে!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ২৬, ২০২৩ ৮:৩৫ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ ফরিদপুরের বোয়ালমারীতে কোমরে পিস্তল গুঁজে সোস্যাল মিডিয়ায় ছবি পোস্ট দেওয়ায় ভাইরাল হওয়া ছাত্রলীগ নেতা শুভ্রদেব সিং ওরফে সুদেব সিং-কে হেফাজতে নিয়েছে পুলিশ। রবিবার (২৬ মার্চ) কথা বলার জন্য দুপুরে পুলিশ তাকে বাড়ি থেকে নিয়ে গেছে বলে জানিয়েছে তার পরিবার।
Add 99998
শুভ্রদেব সিং ওরফে সুদেব সিং বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

শুভ্রদেব সিংয়ের মা মাধবী বিশ্বাস বলেন, সে ছোটো মানুষ, বুঝতে পারেনি। শখের বসে মেলা থেকে খেলনা পিস্তল কিনে ছবি তুলেছে। এছাড়া ছবিতে শুভ্রর গায়ে যে শার্ট দেখা গেছে সেটি তার নয়। আমরা ওইসব কোথায় পাব? ওসি কথা বলবেন বলে দুপুরে বাড়ি থেকে শুভ্রকে থানায় নিয়ে গেছে পুলিশ।

শুভ্রদেবকে আটকের বিষয়ে বোয়ালমারী থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাব বলেন, সোস্যাল মিডিয়ায় বিষয়টি নজরে এলে আমরা শুভ্রদেবকে জিঙ্গাসাবাদের জন্য হেফাজতে নিয়েছি। এ ঘটনায় তদন্ত চলছে।

স্থানীয়রা জানান, শুভ্রদেব সিং কোমরে পিস্তল গুঁজে শনিবার ভোরে ফেসবুকে ছবি পোস্ট করে নিচে ক্যাপশনে লিখেন, ‘দিবেন যা, পাবেন তা, ভাবনা চিন্তা কল্পনাহীন’। ফেসবুকে ছবি ভাইরাল হওয়ার পরই বিষয়টি নিয়ে এলাকায় হৈচৈ শুরু হয়। এরপর ফেসবুক থেকে সেটি সরিয়ে নেন শুভ্রদেব সিং।

এ বিষয়ে শুভ্রদেব সিং বলেন, উপজেলার কাটাগড় মেলা থেকে ভাগ্নের জন্য একটি খেলনা পিস্তল কিনেছিলাম। শখের বসে সেই পিস্তল কোমরে গুঁজে ছবি তুলে পোস্ট করি। এরপর বিভিন্ন জন নানারকম মন্তব্য করায় ছবিটি তুলে নিয়েছি। তবে এভাবে ছবি তুলে দেওয়া ঠিক হয়নি।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী বলেন, শুভ্রদেব মেলা থেকে খেলনা পিস্তল কিনে শখের বসে ছবি আপলোড করেছিল। একটি বিরোধী চক্র ওই ছবি নিয়ে চক্রান্ত শুরু করে। তারপরও বিষয়টি নিয়ে আমরা কাজ করছি।

উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোরতুজা আলী তমাল বলেন, বিষয়টি জানতে পেরেছি। শুনেছি সে মেলা থেকে খেলনা পিস্তল কিনে কোমরে গুঁজে ছবি দিয়েছিল। বিষয়টি নিয়ে আমরা কাজ করছি। যদি সংগঠন পরিপন্থী কোন কাজ হয় তাহলে অবশ্যই তার (শুভ্রদেব) বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

তবে এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল জানান, পিস্তলটি আসল হতে পারে। এর আগে উপজেলায় হাটবাজার টেন্ডারের দিনে একজন চেয়ারম্যানের গাড়ির ড্রাইভারের মাথায় পিস্তল ধরেছিলেন ওই ছাত্রলীগ নেতা। এমনকি কয়েকমাস আগে তার (শাহজাহান মীরদাহ পিকুলের) বাইক চালকের মাথায় পিস্তল ঠেকিয়ে হুমকি দেওয়া হয়েছিল। বিষয়টি তিনি সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমানকে জানিয়েছিলেন।

আপনার মন্তব্য লিখুন