ঢাকাবুধবার , ২৪ মে ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ডেকে নিয়ে টাকা দিয়ে জড়িয়ে ধরে ভিডিও করার অভিযোগ নায়িকা শিলার বিরুদ্ধে!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ২৪, ২০২৩ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

প্রতিদিনের বাংলাদেশ: অনেক সময়ই ভক্তদের আবদার পূরণ করার চেষ্টা করেন সব অভিনয়শিল্পীরাই। কখনো আবার তা পূরণ করে আলোচিত-সমালোচিতও হন অনেকে। তবে এবার সরল মনে ভক্তের সঙ্গে কথা বলতে গিয়ে বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হয়েছেন চিত্রনায়িকা শিরিন শিলা। প্রকাশ্যে জড়িয়ে ধরে চিত্রনায়িকাকে চুমু খেলেন ভক্ত! ‘দ্য রাইটার’ সিনেমার শুটিং করতে গিয়ে এমন বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়েছে এই অভিনয় শিল্পীকে।
Add 99998
সোমবার (২২ মে) ঢাকার ধামরাইয়ে থ্রিলার ঘরানার এই সিনেমার শুটিং চলছিল। শুটিং সেটেই এমন বিব্রতকর ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি নিজেই ভিডিওটি পোস্ট করেন। এরপর থেকেই তা ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। এ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

বুধবার (২৪ মে) সকালে শুটিং সেটে সেই ছেলেকে ধরে নিয়ে আসা হয়। তখন ছেলেটিকে শিরিন শিলার পা ধরে মাফ চাইতে দেখা যায়। শুটিং ইউনিটের কেউ কেউ তাকে পুলিশে দেয়ার কথাও বলছিলেন। শেষ পর্যন্ত তাকে ছেড়ে দেওয়া হয়। পুরো বিষয়টি ফের ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেন এই নায়িকা।

এদিকে, নতুন করে আরও একটি ভিডিও সামজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে সেই যুবক ও তার পরিবার বলছেন তাকে টাকা দেয়া ও খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে মারধর করেছে এবং পুলিশে দেয়ার হুমকি দিচ্ছেন নায়িকা।

সেই যুবকের মা বলছেন, ঘটনার পর দিন দুইজন ছেলে রিক্সা স্ট্যান্ড থেকে তার ছেলেকে এসে নিয়ে যায় এবং বলেন যে তার আর কাজ করতে হবে না। টাকা দিয়ে খাওয়াব। এরপর তারা আমার ছেলেকে নিয়ে গিয়ে মারধর করে ও পুলিশের হুমকি দেয়। আমার ছেলেটা সারাদিন না খেয়েছিল তারা একটু খেতেও দেয়নি।
Add fress hjv
তিনি আরও বলেন, সেদিন তো আমার ছেলে নিজে থেকে তার কাছে যায়নি। তিনিই নিজে ডেকে নিয়ে টাকা দিয়ে জড়িয়ে ধরে ভিডিও করে তা প্রকাশ করেছেন। তাহলে কেনো এখন আমার ছেলেকে এত ঝামেলায় পড়তে হচ্ছে? ওর বিয়ে হয়েছে ১০ দিন হলো, এখন এইসব কারণে ওর সংসার ভেঙে গেলে কে দায়িত্ব নিবে?

আপনার মন্তব্য লিখুন