ঢাকাশনিবার , ৩ জুন ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

গাইবান্ধায় বিদেশি পিস্তল ও গুলিসহ মাদক কারবারি গ্রেফতার

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুন ৩, ২০২৩ ২:২৩ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্লাপুর থেকে একটি কালো রংয়ের বিদেশি অবৈধ পিস্তল, ম্যাগজিন ও ৩ রাউন্ড গুলিসহ নজরুল ইসলাম প্রধান নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
Add fress hjv
শুক্রবার (২ জুন) রাত ১০টার দিকে সাদুল্লাপুর উপজেলার বনগ্রাম ইউনিয়নের ছোট গয়েশপুর প্রধানপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।শনিবার (৩ জুন) দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মো. কামাল হোসেন।

গ্রেফতার নজরুল ইসলাম (৪২) ছোট গয়েশপুর প্রধানপাড়া গ্রামের মৃত সিরাজ প্রধানের ছেলে। নজরুল ইসলাম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদকসহ সাদুল্লাপুর থানায় একাধিক মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার কালাম হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল ছোট গয়েশপুর প্রধানপাড়া গ্রামে অভিযান চালায়। এ সময় জনৈক জিন্নাহ খাঁর জমির ওপর থেকে নজরুল ইসলামকে আটক করা হয়। পরে নজরুলের দেহ তল্লাশি করে ম্যাগাজিনসহ একটি পিস্তল ও তিন রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতার নজরুল ইসলাম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে লিপ্ত। মাদকসহ একাধিক মামলার আসামি তিনি। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রক্রিয়া চলছে। জিজ্ঞাসাবাদ শেষে নজরুলকে সাদুল্লাপুর থানায় হস্তান্তর করা হবে।

বিক্রির উদ্দেশে বহন করা অবৈধ পিস্তলটি নজরুল ইসলাম কীভাবে পেয়েছে সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া তার সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানান পুলিশ সুপার মো. কামাল হোসেন।

আপনার মন্তব্য লিখুন