ঢাকাশনিবার , ২৬ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সুন্দরগঞ্জের ১৪৪/১৪৫ধারা বার বার ভঙ্গের চেষ্টায় পুলিশকে হয়রানি

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২৬, ২০২০ ৮:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ক্বারী মোঃ আবু জায়েদ খান,সুন্দরগঞ্জ।। গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় দহবন্দ ইউনিয়নের জরমনদী গ্রামের নবাব উদ্দিনের ছেলে মোঃ সোহরাব ব্যাপারী ভোগ দখলিও সম্পতির তারই প্রতিবেশি মৃত মহির উদ্দিনের ছেলে তোজাম্মলসহ ১২ জনের বিরুদ্ধে গত ১৫-১২-২০২০ইং তারিখে বিবাদীগন নালীশি জমিতে বে-আইনি ভাবে জবর দখল করার চেষ্টা ও ঘরবাড়ী নির্মানে পায়তারা করে।

এর এই পরিপ্রেক্ষিতে সোহরাব ব্যাপারী সুন্দরগঞ্জ থানায় গত ১৬/১২/২০২০ইং অভিযোগটি দায়ের করেন।দায়েরকৃত অভিযোগটি কাগজপত্রাদি দেখার জন্য অবগত করিলে নিদিষ্ট তারিখে ১৯/১২/২০ইং কাগজপত্রদি না দেখিয়ে সময় চেয়ে থানা থেকে সু কৌশলে চলে যান। এর পর থেকে জমিতে বার বার দখল ও ঘরবাড়ী নির্মান কারার পায়তারা করা চেষ্টা করিলে।

পুলিশকে অবগত করায় থানা পুলিশ ঘটনাস্থলে একাধিবার পরিদর্শন করেন ও পুলিশকে নাজেহাল করছেন আইন অমান্যকারী বিবাদীগন ধারনা করা হচ্ছে। যে কোন মর্হুতে রক্তক্ষয়ী সংর্ঘসের আশংস্কা করা হচ্ছে। এ ব্যাপারে তদন্ত কারী কর্মকর্তা এস আই মোজাম্মেল হকের সাথে কথা বললে তিনি জানান জরুরী ভিত্তিতে আইন গত ব্যবস্থা গ্রহন করা হবে। যাহার সিএস খতিয়ান-৪১৯, ও আর এস ,৪৪৮,মোট জমির পরিমান ৭৯ শতাংশ।

আপনার মন্তব্য লিখুন