ঢাকাবুধবার , ৬ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

আটোয়ারীতে ট্রাক্টরের চাপায় মৃত্যু-১

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ৬, ২০২১ ৪:২৮ অপরাহ্ণ
Link Copied!

মোঃ আকাশ ইসলাম,আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় ট্রাক্টরের চাপায় জীবন সেন (২৪) নামে এক টাইলস্ ও থাই এ্যালুমেনিয়াম ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

বুধবার (৬ জানুয়ারী) উপজেলার মির্জাপুর ইউনিয়নের পঞ্চগড়-রুহিয়া সড়কের কলেজ মোড় এলাকায় এ দুর্ঘনাটি ঘটে। নিহত জীবন সেন উপজেলার রাধানগড় ইউনিয়নের রসেয়া সেনপাড়া এলাকার ভোলানাথ সেনের ছেলে।
নিহতের পরিবারের বরাত দিয়ে রাধানগড় ইউনিয়নের চেয়ারম্যান মো আবু জাহেদ জানান, জীবন সেন আটোয়ারী উপজেলা শহরে টাইলস্ ও থাই এ্যালুমেনিয়ামের দোকান করতো। বুধবার সকালে সে বাড়ি থেকে বের হয়ে আটোয়ারী উপজেলা শহরের দিকে যাচ্ছিল। ট্রাক্টরটি বালু নিয়ে পঞ্চগড়-রুহিয়া সড়ক দিয়ে যাচ্ছিল। এসময় জীবন মির্জাপুর ইউনিয়নের পঞ্চগড়-রুহিয়া সড়কের আটোয়ারী কলেজ মোড়ে একটি বালুবাহী ট্রাক্টরটি জীবনের মোটর সাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তবে ঘাতক ট্রাক্টরের চালক ও সহকারীরা এসময় পালিয়ে যায়।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো ইজার উদ্দীন সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ঘাতক ট্রাক্টরটিকে জব্দ করে থানায় নিয়ে এসেছি। তবে ট্রাক্টর চালক ও তার সহকারীদের আটক করা সম্ভব হয়নি। তারা ঘটনার পরেই পালিয়ে গেছে। এ ব্যাপারে নিহতের পরিবারের সদস্যরা কোনো মামলা বা অভিযোগ করলে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

আপনার মন্তব্য লিখুন