ঢাকামঙ্গলবার , ১২ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

শ্রীপুর পৌরসভা নির্বাচন ঘিরে সংঘর্ষ: পাল্টাপাল্টি মামলা!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ১২, ২০২১ ১১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

শ্রীপুর পৌরসভা নির্বাচন কেন্দ্র করে সংঘর্ষ, ভাঙচুর ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনায় আওয়ামী লীগ ও বিএনপির নেতারা একে অপরের ওপর অভিযোগ করে পাল্টাপাল্টি মামলা দায়ের করেছেন।

সোমবার রাতে শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, শ্রীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূরে আলম মোল্লাহ বাদী হয়ে বিএনপির ১১২ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে মামলা করেছেন। এতে অজ্ঞাত আরও ২০০-২৫০ জনকে আসামি করা হয়েছে। অন্যদিকে বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট কাজী খান বাদী হয়ে আওয়ামী লীগের ২৩ জন নেতাকর্মীর নাম উল্লেখ ছাড়াও অজ্ঞাত আরও ২০০-২৫০ জনকে আসামি করে মামলা করেছেন।
আওয়ামী লীগের দায়ের করা মামলার বিবরণে জানা যায়, স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করতে যাওয়ার সময় রোববার (১০ জানুয়ারি) সকালে বিএনপি নেতাকর্মীরা আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা করে। এ সময় বিএনপির নেতাকর্মীরা পিস্তল দিয়ে গুলি ছোড়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করে।

বিএনপির প্রার্থীর মামলার বিবরণে জানা যায়, ওইদিন আওয়ামী লীগ নেতাদের নির্দেশে তার নির্বাচনী কার্যালয়ে হামলা করে নৌকা প্রতীকের সমর্থকরা। এতে তিনিসহ বেশ কয়েকজন বিএনপির নেতাকর্মী আহত হন। কার্যালয়ে থাকা আসবাবপত্র ভাঙচুর করা হয়।
শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, দুই পক্ষ থেকে মামলা করা হয়েছে। ঘটনার পর রোববার রাতেই মামলা দুটি রুজু করা হয়।

আপনার মন্তব্য লিখুন