ঢাকাশুক্রবার , ২২ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

শিশুকে দোকানের পেছনে নিয়ে ধর্ষণের অভিযোগ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২২, ২০২১ ২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

বাগেরহাটে সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এনাম শেখ (২২) নামে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে নির্যাতনের শিকার মেয়েটির মা বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় এই মামলা দায়ের করেন। অভিযুক্ত এনাম শেখ বাগেরহাট সদর উপজেলার বিষ্ণপুর ইউনিয়নের মূলঘর গ্রামের মুদি দোকানদার মালেক শেখের ছেলে।

শুক্রবার (২২ জানুয়ারি) সকালে নির্যাতিত মেয়েটির মা বলেন, ৫ জানুয়ারি মঙ্গলবার মেয়েকে একা বাড়ি রেখে ছোট সন্তানকে নিয়ে বাগেরহাট শহরে চিকিৎসকের কাছে যাই। আমার স্বামীও মানুষের বাড়িতে শ্রমিকের কাজ করতে যান। এই সুযোগে এনাম আমার মেয়েকে তার বাবার দোকানের পেছনে নিয়ে ধর্ষণ করে। পরে বাড়িতে এলে আমার মেয়ে আমাকে বিষয়টি জানায়। এনামের বড় ভাই জাকির শেখকে আমরা বিষয়টি জানাই। তিনি বিচার করার আশ্বাস দিয়ে আজকাল বলে ঘোরাতে থাকেন। এদিকে আমার মেয়েও শারীরিক ও মানসিকভাবে অসুস্থ হতে থাকে। আমি জাকির ও তার বাবাকে বিষয়টি জানালেও তারা কোনো পদক্ষেপ নেয়নি। মেয়েকে ডাক্তারও দেখিয়েছি। আমি আমার মেয়ের ওপর নির্যাতনের বিচার চাই।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত পান্নু মিয়া বলেন, শিশুটির মায়ের অভিযোগের ভিত্তিতে মামলা রুজু হয়েছে। মামলার পরপরই আসামি গ্রেফতারে আমরা অভিযান শুরু করেছি। ডাক্তারি পরীক্ষার জন্য শিশুটিকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য লিখুন