ঢাকাশনিবার , ১৩ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ফেনীতে নিম্নমানের কাজের প্রতিবাদ করার প্রকৌশলীকে মারধর,ঠিকাদার হুমায়ন সহ ৩ জন আটক

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ১৩, ২০২১ ১২:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

রাকিব হোসেন, ফেনী।। ফেনীর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের টিউবওয়েল স্থাপনে নিম্নমানের কাজের প্রতিবাদ করার প্রকৌশলীকে মারধর করে ঠিকাদার হুমায়ন কবীর ও তার সন্ত্রাসী বাহিনীরা।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টা ঘটনা টি ঘটে।এঘটনায় পুলিশ ঠিকাদার সহ ৩ জনকে গ্রেপ্তার করেছে।৪ জনের বিরুদ্ধে ফেনী মডেল থানায় মামলা হয়েছে।

পুলিশ বলেন,ফেনী সদর উপজেলার ভূমি অফিসে টিউবওয়েল স্থাপনে কাজ পায় ঠিকাদার হুমায়ন কবীর।কাজ নিম্নমানের হওয়ার খবর পেয়ে বৃহস্পতিবার রাতে তদন্তে যায় সদর উপজেলা ও উপ-সহকারী প্রকৌশলী মো. সমেশ আলী। প্রকৌশলী ঘটনাস্থলে গিয়ে ঠিকাদারকে সঠিকভাবে কাজ করতে বললে একপর্যায়ে ঠিকাদার ও তার সন্ত্রাসী বাহিনীরা প্রকৌশলীকে অকথ্য ভাষায় গালমন্দ ও মারধর করে।

এসময়ে ভূমি অফিসের লোকজনের সহযোগিতায় ঠিকাদার হুমায়ন কবির , জিলানী ও দেলোয়ার কে আটক করে পুলিশ সোপর্দ করা হয়,আইয়ুব নামে একজন পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে উদ্ধার করে আহত প্রকৌশলী সমির আলী কে চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।পরে বাদী হয়ে মামলা করেন আহত প্রকৌশলী।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি আলমগীর হোসেন প্রতিদিনের বাংলাদেশ কে বলেন আহত প্রকৌশলী ৪ জনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন,আমার ৩ জনকে এখন পযন্ত আটক করতে পেরেছি।

আপনার মন্তব্য লিখুন