ঢাকারবিবার , ১৪ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীর ডোমারে চারজন চোরসহ ১১জন গ্রেফতার করেছ ডোমার থানা পুলিশ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ১৪, ২০২১ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চানন রায়, বিশেষ প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে অভিযান চালিয়ে চুরি হওয়া মালামাল উদ্ধার ও চার চোরসহ ১১ জনকে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ। শনিবার সন্ধ্যা হতে ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের বিভিন্ন স্থান হতে গ্রেফতার করা হয়। রবিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত চুরি মামলার আসামীরা হলেন, উপজেলার ছোট রাউতা গুচ্ছ গ্রামের মৃত আব্দুল সাত্তারের ছেলে মানিক ইসলাম(৩৫), একই গ্রামের ডাঙ্গাপাড়ার ফজলু মিয়ার ছেলে সুমন(১৯), এমদাদুল হকের ছেলে মহিবুল্লাহ ইসলাম বাবু(১৯) ও পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার ডারারপার এলাকার হাসান আলীর ছেলে ফরহাদ হোসেন (২০)।

এবং বিভিন্ন মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামীরা হলেন, সোনারায় ইউনিয়নের জামিরবাড়ী এলাকার সিদ্দিকুর রহমান (৪২), একই এলাকার আহসান আলী(৪২), কেতকীবাড়ী ইউনিয়নের আব্দুর রাজ্জাক লেবু (৪০), একই এলাকার আব্দুর রহমান (৩৫), নুর আলম (২৭) ও রফিকুল (৫০)। এছাড়াও হিরোইনসহ গ্রেফতারকৃত ডাঙ্গাপাড়ার রেজাউল করিম রাজুর স্ত্রী জেসমিন বেগমকে (২২) আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন পুলিশ।

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান ১১ জনের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, রবিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন