ঢাকাশনিবার , ৩০ অক্টোবর ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রবাসীর স্ত্রীর সঙ্গে গোয়াল ঘরে অন্তরঙ্গ; পুলিশের সেই এএসআই ক্লোজড!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
অক্টোবর ৩০, ২০২১ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

রাশেদুল ইসলাম রাশেদ,স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধার সুন্দরগঞ্জে এক মামলার বাদীর সঙ্গে ‘অন্তরঙ্গ’ অবস্থায় আটক হওয়ার পর সেই পুলিশের সহকারী উপ-পরিদর্শকে (এএসআই) ক্লোজড করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তোফাজ্জল হোসেন সুন্দরগঞ্জ উপজেলার কঞ্চিবাড়ি পুলিশ তদন্তকেন্দ্রে কর্মরত ছিলেন।

শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহিল জামান।

আরো পড়ুনঃ https://www.protidiner-bd.com/সুন্দরগঞ্জে-প্রবাসীর-স্ত/

এর আগে, উপজেলার ধর্মপুর (ছড়ারপাতা) গ্রামে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আটক হন তোফাজ্জল।

স্থানীয়রা জানায়, শুক্রবার রাত ১০টার দিকে ছড়ারপাতা গ্রামের এক সৌদিপ্রবাসীর বাড়িতে যান তোফাজ্জল। কিছু সময় পর ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে গোয়ালঘরে অন্তরঙ্গ অবস্থায় তাকে দেখে ফেলেন এক প্রতিবেশী। খবর পেয়ে তোফাজ্জলকে আটক করে গাছের সঙ্গে বেঁধে পুলিশে খবর দেয় গ্রামবাসী।

পরিচয় গোপন রাখার শর্তে এক প্রতিবেশী বলেন, ‘কিছুদিন আগে ওই নারীর ভাশুরের সঙ্গে তার স্বামীর জমি নিয়ে বিরোধ হয়। স্বামী প্রবাসে থাকায় এই ঘটনায় ভাশুরের বিরুদ্ধে মামলা করেন ওই নারী। সেই মামলার তদন্তের দায়িত্ব পান এএসআই তোফাজ্জল। তদন্তের খাতিরে ওই গৃহবধূর বাড়িতে আসা-যাওয়া ছিল তার। সেই থেকে তাদের সখ্যতা গড়ে ওঠে।

তবে মামলার বাদী প্রবাসীর স্ত্রী এসব অভিযোগ অস্বীকার করে জানান, তোফাজ্জলের সঙ্গে পূর্ব পরিচয় থাকায় রাতে খেতে ডেকেছিলেন। গ্রামবাসী তোফাজ্জলকে গোয়ালঘর থেকে নয়, বাড়ি থেকে আটক করে।

ওসি আবদুল্লাহিল জামান বলেন, ‘অভিযুক্ত এএসআইকে সাময়িকভাবে গাইবান্ধা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। বিষয়টি তদন্তাধীন রয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন