ঢাকাসোমবার , ২২ এপ্রিল ২০২৪
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটের হাতীবান্ধায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টা,অভিযুক্ত গ্রাম পুলিশ আটক

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
এপ্রিল ২২, ২০২৪ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

খাজা রাশেদ, লালমনিরহাট।লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এক গৃহবধূকে জোর পূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে গ্রাম পুলিশ বিপুল চন্দ্র রায়ের বিরুদ্ধে।
এ ঘটনায় ভুক্তভোগী ঐ গৃহবধূ বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযুক্ত গ্রাম পুলিশ গ্রাম পুলিশ বিপুল চন্দ্রকে আটক করেছে হাতীবান্ধা থানা পুলিশ।
এর আগে রবিবার রাতে উপজেলার গড্ডিমারী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।
অভিযোগ সূত্রে জানা যায়,ওই গৃহবধূর স্বামী জীবিকার তাগিদে ঢাকায় অবস্থান করার সুযোগে প্রায় তার বাড়িতে এসে কু- প্রস্তাব দিত গ্রাম পুলিশ বিপুল চন্দ্র। বিপুল চন্দ্র ওই এলাকার অমূল্য চন্দ্র বর্মনের ছেলে।
স্থানীয়রা জানান, বিপুল চন্দ্র হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নের গ্রাম পুলিশ হিসাবে দায়িত্ব পালন করা অবস্থায় বিভিন্ন ধরনের অপকর্মের সাথে জড়িত হয়েছিলেন। সেই অপকর্মের দায়ে প্রায় ৬ বছর ধরে ইউনিয়ন পরিষদ থেকে ওই গ্রাম পুলিশ সাময়িক বরখাস্ত অবস্থায় আছে।
গৃহবধু অভিযোগ করে বলেন,বিপুল চন্দ্রের কাছে আমার গোসলের ভিডিও আছে দাবী করে সে আমাকে বিভিন্ন সময়ে কুপ্রস্তাব দিলে এতে আমি রাজি না হলে তিনি প্রায়ই আমাকে উত্যক্ত করত। এমতাবস্থায় গত ২১ এপ্রিল মধ্য জরুরি কথা আছে বলে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করে।
ঐ সময়ে আমি চিৎকার করলে বিপুল আমাকে ছেড়ে দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় লোকজন তাকে আটক করে গড্ডিমারী ইউনিয়ন পরিষদে নিয়ে যায়।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম বলেন,ওই গৃহবধুর লিখিত অভিযোগের ভিত্তিতে আসামী বিপুলকে আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে।

আপনার মন্তব্য লিখুন