ঢাকাবুধবার , ২০ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

অসহায় দরিদ্র মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন ফেনী চ্যারিটি ফাউন্ডেশন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২০, ২০২১ ১২:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

রাকিব হোসেন,ফেনী।। দারিদ্র্য বিমোচনে কাজ করে যাচ্ছে ফেনী জেলায় ফেনী চ্যারিটি ফাউন্ডেশন নামের একটি সংগঠন। এর অংশ হিসেবে (মঙ্গলবার) ১০ পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করেছে সংগঠনটি।

ফেনী চ্যারিটি ফাউন্ডেশন এর উদ্যোগে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানের ,প্রধান অতিথি ছিলেন :জনাব, মোঃ ওয়াহিদুজ্জামান মাননীয় জেলা প্রশাসক(ফেনী), সভাপতিত্ব করেন জনাব সৈয়দ আকরাম ,প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক,ফেনী চ্যারিটি ফাউন্ডেশন
এছাড়াও উপস্থিত ছিলেন চ্যারিটি ফাউন্ডেশনের ফেনী সরকারি কলেজ শাখার সভাপতি জাবেদ উদ্দিন সম্রাট সহ সকল ইউনিটের সদস্য বৃন্দ।

কথা হয় মানবতার ফেরিওয়ালা চ্যারিটি ফাউন্ডেশনের ফেনী সরকারি কলেজ শাখার সভাপতি জাবেদ উদ্দিন সম্রাটের সাথে তিনি বলেন আমরা ফেনী জেলার অসহায় দরিদ্রদের পরিবারের মেয়েদের বিবাহের ব্যবস্থা, অসহায়দের চিকিৎসা ও বসত ঘর নির্মাণে আর্থিক সহযোগিতা করে আসছি,আমাদের এই ফাউন্ডেশনের কার্যক্রম ধারাবাহিক ভাবে পরিচালনার মাধ্যমে আমরা বাংলাদেশের দারিদ্র বিমোচন ও কর্মসংস্থান সৃষ্টিতে ক্ষুদ্র অংশিদার হতে চাই।

সেলাই মেশিন পাওয়া এক মহিলা বলেন,আমি কৃতজ্ঞতা জানাই ফেনী চ্যারিটি ফাউন্ডেশনের সবাইকে, আমরা চাই আমাদের ফেনীর মত দেশের সকল জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে দেশী –চ্যারিটি ফাউন্ডেশ গড়ে উঠুক যা হবে মানববান্ধব এবং ভবিষ্যতে উন্নত বাংলাদেশ বিনির্মাণের অংশিদার।

আপনার মন্তব্য লিখুন