ঢাকাশুক্রবার , ২২ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ইমোতে নারীকে উত্ত্যক্ত করায় একজন গ্রেপ্তার

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২২, ২০২১ ১২:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

ইমো আইডি ব্যবহার করে এক নারীকে কল দিয়ে অশ্লীল অঙ্গভঙ্গি করতেন আবদুর রহমান হাওলাদার (২৭) নামের এক তরুণ। এই অভিযোগে গতকাল বুধবার বরিশালের মেহেন্দিগঞ্জ থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ডিএমপির গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বৃহস্পতিবার ঢাকা মহানগর পুলিশের ডিবির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এসিসি) আশরাফউল্লাহ এনটিভি অনলাইনকে এ তথ্য জানান।

আশরাফউল্লাহ বলেন, ‘গতকাল আবদুর রহমানকে গোয়েন্দা সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের গোয়েন্দা ওয়েব বেইজড ক্রাইম ইনভেস্টিগেশন টিম গ্রেপ্তার করে। সে সময় তার কাছ থেকে ইমো আইডি খোলা সিমসহ মোবাইল ফোন উদ্ধার করা হয়।’

ডিবির এই কর্মকর্তা বলেন, ‘ইমো আইডি খুলে উত্ত্যক্ত করার অভিযোগে গত ৯ নভেম্বর চকবাজার থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন ভুক্তভোগী নারী। পরে ওয়েব বেইজড ক্রাইম ইনভেস্টিগেশন টিম মামলাটি তদন্ত শুরু করে। তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযুক্তের অবস্থান শনাক্ত করে তাকে গ্রেপ্তার করা হয়েছে।’

প্রাথমিক জিজ্ঞাসাবাদে বরাত দিয়ে আশরাফউল্লাহ বলেন, ‘আবদুর রহমান তার ব্যবহৃত মোবাইল নম্বরে ইমো আইডি খুলেন। সেই আইডি দিয়ে অভিযোগকারীর ইমো আইডিতে কল করতেন। সে সময় বিভিন্ন অঙ্গভঙ্গি প্রদর্শনের মাধ্যমে ভিকটিমকে উত্ত্যক্ত করতেন বলে তিনি আমাদের কাছে স্বীকার করেছেন। তাকে আজ আদালতে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন