ঢাকাবুধবার , ১৩ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

এবার নতুন চমক নিয়ে আসছেন কেডি পাঠক!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ১৩, ২০২১ ৪:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ওটিটি জগতে নতুন কোনো নাম নয় ভারতীয় স্ট্রিমিং প্লাটফর্ম ‘ভূত’। ২০১৬ সালের মার্চ থেকে যাত্রা শুরু করলেও কনটেন্টের দিক দিয়ে তেমন প্রভাব ফেলতে পারেনি তারা। তবে গত বছরের শেষ দিক থেকে আগের মতো গৎবাঁধা সিরিজ থেকে বেরিয়ে আসার চেষ্টা করছে প্রতিষ্ঠানটি।

আর সেই চেষ্টার অংশ হিসেবে হাতে নিয়েছে বেশ কিছু আয়োজন। চলতি বছর বেশ কিছু নতুন ওয়েব সিরিজ নির্মাণ করছে ‘ভূত’।

যার মধ্যে একটি সিরিজের জন্য নিশ্চিত হয়েছে ‘কেডি পাঠক’খ্যাত অভিনেতা রোনিত রায় এবং বলিউডের গ্ল্যামারাস অভিনেত্রী রিচা চাড্ডার নাম। তারা অভিনয় করেছেন ‘ক্যান্ডি’ নামের একটি সিরিজে।

সম্প্রতি, বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, ‘ড্রাগ, রাজনীতি, জীবনের উচ্চাকাঙ্ক্ষা, হত্যা; সবমিলিয়ে সাসপেন্সে ভরপুর একটি সিরিজ হতে যাচ্ছে ‘ক্যান্ডি’। এখানে নতুন গল্প উপহার পাবেন দর্শক।’

সিরিজটি পরিচালনা করছেন আসিস আর শুক্লা। দিন কয়েকের মধ্যেই শুরু হচ্ছে এর শুটিং পর্ব। চলতি বছরেই ‘ভূত’-এ মুক্তি দেওয়া হবে সিরিজটি।

নতুন এই সিরিজ নিয়ে রোনিত রায় বলিউড হাঙ্গামাকে বলেন, ‘আমি ভাগ্যবান যে এতগুলো প্রতিভাবান পরিচালকের সাথে কাজ করার সৌভাগ্য হয়েছে। এখন পর্যন্ত অনেক ওটিটি প্লাটফর্মেই কাজ করেছি। আমি সবসময় ডিজিটাল প্লাটফর্মগুলোকে স্বাগত জানাই। ‘ভূত’র নতুন এই ওয়েব সিরিজ নিয়েও আমি বেশ আশাবাদী।

আশা করছি দর্শকদের দারুণ কিছু উপহার দিতে পারবো। এখন শুধু ‘ক্যান্ডি’র কাজ শুরু করার অপেক্ষায় আছি আমরা।’

আপনার মন্তব্য লিখুন