ঢাকারবিবার , ১১ জুলাই ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

এ যেন মানবতার দেয়াল! করোনা রোগীর পাশে পৌর মেয়র!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ১১, ২০২১ ২:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

আশরাফুল হক, লালমনিরহাট।। সারা বিশ্ব যখন করোনা মহামারিতে নিঃস্ব। সে তুলুনায় পিছিয়ে নেই বাংলাদেশের মতো ছোট একটি দেশ। সেই বাংলাদেশের ছোট একটি সীমান্তবর্তী জেলা লালমনিরহাট। সেই জেলার মানুষও আজ করোনায় আক্রান্ত হয়ে জেলার বিভিন্ন স্বাস্থ্য কমপ্লেক্স, বিভিন্ন ক্লিনিক এবং সদর হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা সেবা নিচ্ছে। এই কঠিন সময়ে বিভিন্ন ভাবে করোনা রোগিদের খোঁজ খরব রাখছেন লালমনিরহাট পৌরসভার পৌর-পিতা রেজাউল করিম স্বপন ( মেয়র)।
যখন ছেলে তার বারার খবর রাখেনা-রাস্তায় ফেলে চলে যায়। তখন এটা ভাবা যায়-এই করোনার ক্রান্তিকালে বিশ্বসংসারে অদ্ভুত, অভিনব, অশ্রুতপূর্ব—সব কাহিনির জন্ম নিচ্ছে। সাধারণ মানুষের মনে দেখা দিয়েছে এক বিছন্নতার ছাপ। সেই কঠিন সময় গুলোতে বার বার আমরা পাশে পেয়েছি মেয়র রেজাউল করিম স্বপনকে।
তিনি শনিরার (১০জুলাই) দুপুর ১টায় লালমনিরহাট সদর হাসপাতালে করোনা আক্রান্ত রোগীর পাশাপাশি সাধারণ রোগী এবং হাসপাতালের কর্মরত স্টাফদের খোঁজ খবর নিতে যান। ওই সময় পৌর মেয়র করোনা রোগী, সাধারণ রোগী এবং কর্মরত স্টাফদের জন্য বিভিন্ন খাবার সামগ্রী ও করোনা প্রতিরোধক উপকরণ হাতে তুলে দেন। মানবতার টানে জীবনের ঝুঁকি নিয়ে করোনা সংক্রমণ প্রতিরোধে ছুটছেন পৌর মেয়র রেজাউল করিম স্বপন। এ বিষয়ে পৌর মেয়র রেজাউল করিম স্বপন বলেন, এই করোনার ক্লান্তি কালে সামাজিক দুরত্ব বজায় রেখে হাসপাতালের করোনা আক্রান্ত রোগী, সাধারণ রোগে আক্রান্ত রোগী এবং হাসপাতালের কর্মরত স্টাফদের খোজ নেওয়া ইবাদতের সামিল এবং মনোবল যেন ভেঙে না যায় সে ব্যাপারে দিক নির্দেশনা দেয়া আমার দায়িত্ব। কেননা তারাই আমাকে মেয়র বানিয়েছে।

আপনার মন্তব্য লিখুন