ঢাকারবিবার , ৭ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

কুড়িগ্রামের রাজিবপুরে করোনার টিকার উদ্বোধন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ৭, ২০২১ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

আনিসুর রহমান,স্টাফ রিপোর্টার।। সারাদেশের ন্যায় কুড়িগ্রামের রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী জাকির হোসেন।

(৭ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১ টায় করোনার টিকা উদ্বোধন করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন। উদ্বোধন কালে, প্রথম টিকা নেন রাজিবপুর উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো। পরে রাজনৈতিক নেতাদের মধ্যে বাংলাদেশ ছাত্রলীগ রাজিবপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান তারেক টিকা নেন।সাংবাদিকদের মধ্যে নেন মোঃ রফিকুল ইসলাম।

টিকা নিয়ে উপজেলা চেয়ারম্যান আকবর হোসেন হিরো বলেন, হতাশ হওয়ার কোনো কারণ নেই আমি টিকা নিয়ে আলহামদুলিল্লাহ সম্পূর্ণ সুস্থ আছি,কেউ গুঁজবে কান দেবেন না এবং সবাইকে করোনা ভ্যাকসিন নেওয়ার আহবান জানাচ্ছি। মেহেদী হাসান তারেক বলেন,প্রধানমন্ত্রীর উপহার দেওয়া করোনার ভ্যাকসিন রাজিবপুরে এসেছে এটা খুব আনন্দের সংবাদ আমরা আনন্দের সাথেই করোনা ভ্যাকসিন নিজের শরীরে প্রয়োগ করলাম এবং একটু ব্যথাও অনুভব করিনি।

উদ্বোধন শেষে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন বলেন, আমি জনসাধারণের উদ্দেশ্যে বলব সরকার যে উদ্যোগটি নিয়েছে এবং পৃথিবীর অনেক দেশের আগেই মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা টিকা গুলো নিতে পারছি সেজন্য মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।

আপনার মন্তব্য লিখুন