ঢাকামঙ্গলবার , ৫ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ঘুমন্ত স্বামীর মুখে ফুটন্ত তেল ঢাললেন স্ত্রী,বাড়ি ফিরতে দেরি করায়!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ৫, ২০২১ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

বাড়ি ফিরতে দেরি, ঘুমন্ত স্বামীর মুখে ফুটন্ত তেল ঢাললেন স্ত্রী!
কাজ শেষ করে বাড়িতে ফিরতে দেরি হওয়ায় স্বামীর মুখে ফুটন্ত তেল ঢেলে দেওয়ার ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের সাগর জেলায়। টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা গেছে, ৩৫ বছরের ওই ব্যক্তি বর্তমানে মারাত্মক জখম নিয়ে হাসপাতালের শয্যায় মৃত্যুপথ যাত্রী।

জানা গেছে, শিবকুমারী আহিরওয়ার ও অরবিন্দ আহিরওয়ারের সংসারে নিত্য অশান্তি লেগেই থাকত। অরবিন্দ দিন মজুরি করে সংসার চালাতেন। প্রায়শই তার কাজ থেকে ফিরতে দেরি হত। আর এই নিয়েই স্ত্রী’র সঙ্গে তার ঝামেলা হত। পরিবারের সদস্যরা জানিয়েছেন, ঘটনার দুই দিন আগেও দুইজনের মধ্যে একই বিষয় নিয়ে ঝামেলা বেঁধেছিল । তখন পরিবারের লোকেরা তা সামাল দেয়।

সোমবার ভোর পাঁচটা নাগাদ যখন পরিবারের অন্যান্য সদস্যরা ঘুমাচ্ছেন, তখনই রাগের বশে জঘন্য কাজটি করে শিবকুমারী । ফুটন্ত তেল ঢেলে দেয় ঘুমন্ত স্বামীর মুখের ওপর। এরপরেই অরবিন্দর চিৎকারে পরিবারের অন্যরা ছুটে আসেন। তাকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় বুন্দেলখন্ড মেডিক্যাল কলেজে। গুরুতর আহত অবস্থায় সেখানে ভর্তি রয়েছেন তিনি ।
অরবিন্দের পরিবারের লোকজন পুলিশকে জানিয়েছে, অরবিন্দের ঘরে ছুটে গিয়ে দেখেন, যন্ত্রণায় কাতরাচ্ছেন তিনি। অরবিন্দের ভাইয়ের দাবি, রাতে দু’জনের মধ্যে বেশিক্ষণ ঝগড়া গড়ায়নি। তবে ভোর ৫টা নাগাদ দাদার মুখে ফুটন্ত গরম তেল ঢেলে দিয়েছে বৌদি।

ঘটনার পর আহত অবস্থায় অরবিন্দকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার মুখের অনেকাংশ পুড়ে গিয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা। এই ঘটনায় অরবিন্দের ভাইয়ের দাবি, রাগের বশে এমন কাণ্ড ঘটালেও রীতিমতো অনুতপ্ত শিবকুমারী।
শিবকুমারী দেবীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। ঘটনার তদন্ত চলছে।

আপনার মন্তব্য লিখুন