ঢাকাশনিবার , ২৮ নভেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

দুইদিন ব্যাপী ফেনীতে নারী-শিশু উন্নয়নে সাংবাদিকদের প্রশিক্ষণ সম্পন্ন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
নভেম্বর ২৮, ২০২০ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

আশফাল আহম্মেদ রাফি,ফেনী: ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) উদ্যোগে ফেনী জেলায় কর্মরত ৩০ জন সাংবাদিকে নারী ও শিশুদের উন্নয়নে দুইদিন ব্যাপী প্রশিক্ষণ শেষ হয়েছে।

শহরের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর মিলনায়তনে সিআরসি, সিডও ও মীনা বিষয়ক রিপোটিং প্রশিক্ষণের সমাপনী শুক্রবার (২৭ নভেম্বর) শেষ হয়েছে।সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর তায়বুল হক। সময় টেলিভিশনের বিশেষ প্রতিনিধি বখতেয়ার ইসলাম মুন্নার সভাপতিত্বে ও পিআইবি প্রশিক্ষক মোহাম্মদ শাহ আলম সৈকতের পরিচালনায় বক্তব্য রাখেন ফেনী প্রেস ক্লবের সভাপতি , ডিবিসি ও অবজারভারের ফেনী জেলা প্রতিনিধি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, ফেনী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক যমুনা টিভি প্রতিনিধি আরিফুর রহমান, প্রশিক্ষনার্থী রোকসানা সিদ্দিকী ও মাহবুবা তাবাসসুম ইমা প্রমুখ। শেষে অতিথিবৃন্দ প্রশিক্ষণার্থীদের হাতে সনদপত্র প্রদান করা হয়।

এর আগে বৃহস্পতিবার উদ্বোধন অনুষ্ঠানে পিআইবি মহাপরিচালক জাফর ওয়াজেদ সভাপ্রধান ছিলেন। প্রশিক্ষক ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির গণযোগাযোগ বিভাগের সহযোগী অধ্যাপক ড. শেখ শফিউল ইসলাম, জেন্ডার স্পেশালিষ্ট আবদুল্লাহ শাহরিয়ার ও পিআইবির প্রশিক্ষক মোহাম্মদ শাহআলম সৈকত।

প্রসঙ্গত; তিন ধাপে পিবিআই জেলার ১শ সাংবাদিক প্রশিক্ষণ প্রদান করছেন। আজ শনিবার ২৮ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত ৩৫ জনকে বুনিয়াদী প্রশিক্ষণ দেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন