ঢাকাসোমবার , ২৮ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

নৌ পরিবহন প্রতিমন্ত্রীর সহযোগিতা ও নির্দেশে শীত বস্ত্র বিতরণ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২৮, ২০২০ ২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

দিপংকর রায়( বিরল)দিনাজপুর।। সংসদীয় আসন দিনাজপুর–২(বিরল– বোচাগঞ্জ) এর মাননীয় সংসদ সদস্য নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, মহোদয়। দেশে একজন মুক্তমনা ও জনপ্রিয়,রাজনৈতিক ব্যাক্তি হিসেবে
বেশ সুপরিচিত ও সুখ্যাতি আছে।

নিজ সংসদীয় আসনেও আছে আকাশচুম্বী জনপ্রিয়তা। এই অঞ্চলে বিরল–বোচাগঞ্জের উন্নয়নের রুপকার,কান্ডারী ,সৎ,গন মানুষের নেতা হিসেবে খ্যাত। তিনি বরাবরই তার অঞ্চলের মানুষের খোজ খবর তিনি রাখেন বলে জানা যায়। এর প্রমান মেলে তিনি প্রতি মন্ত্রী হওয়ার পরেও প্রায়ই প্রতি মাসে ৩ থেকে ৪ বার এলাকায় আসেন। সবচেয়ে আনন্দের বিষয় তিনি কর্মসূচির পরে সকল পেশার মানুষ তাকে জড়িয়ে ধরতে পারে এবং সাক্ষাৎ পায়। তিনিও বেশ সাচ্ছন্দ্য ভাবে হাসি মুখেই সবার কথা শুনেন।

বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বিরল পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর মুঠোফোনে জানান, প্রতি মন্ত্রী মহোদয়ের মত একজন নেতা পেয়ে আমরা গর্বিত। তিনি আমাদের নিয়ে এতটাই ভাবেন তা কল্পনাতীত।

আমরা কিছু দিন আগে উপজেলা আওয়ামী লীগ মন্ত্রী মহোদয়ের সার্বিক সহযোগিতায় ১২ টি ইউনিয়নে ১০০ করে ১২০০ টি, পৌরসভায় ৩০০ টি শীত বস্ত্র (কম্বল) বিতরণ করেছি।

আবার তিনি প্রত্যেক ইউনিয়নে ১৫০, পৌরসভায় ৩৫০, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তি যোদ্ধাদের ২৫০ টি শীতবস্ত্র (কম্বল) বিতরণ করার নির্দেশ দিয়েছেন।

আজ থেকে আমরা পৌরসভা এলাকার বিরল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে শুরু করলাম, কাল থেকে ইউনিয়ন আওয়ামী লীগের মাধ্যমে দেওয়া শুরু করব।
মন্ত্রী মহোদয় এই অঞ্চলের একজন মানুষও শীত বস্ত্রের অভাবে শীতার্ত অসহায় দুস্থ্য মানুষ দেখতে চান না।

বিতরণঅনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সন্মানিত সাধারন সম্পাদক বাবু রমাকান্ত রায়, পৌর আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদ হোসেন সাজু, সাধারন সম্পাদক মোকলেসুর রহমান ভুট্রু সহ সকল ওয়ার্ড পোর আওয়ামী লীগের নেতৃবৃন্দ ।

আপনার মন্তব্য লিখুন