ঢাকাসোমবার , ১৩ মার্চ ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড় সদরে নদীতে পাথর তুলতে গিয়ে তলিয়ে যাওয়া শ্রমিকের লাশ উদ্ধার

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মার্চ ১৩, ২০২৩ ৩:২৯ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন,পঞ্চগড়ঃ পঞ্চগড়ে নদীতে পাথর তুলতে গিয়ে তলিয়ে যাওয়ার পৌনে আট ঘণ্টা পর জাকির হোসেন (৩০) নামের এক পাথরশ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে।

জাকির হোসেন সদর উপজেলার শিতলীহাসনা এলাকার সফিকুল ইসলামের ছেলে।

গতকাল রোববার রাত পৌনে ১১টার দিকে পঞ্চগড় সদর উপজেলার কাহারপাড়া ঈদগাহসংলগ্ন ভারত সীমান্তঘেঁষা চাওয়াই নদ থেকে ওই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়। গতকাল বিকেল চারটার দিকে নদে পাথর তোলার সময় তিনি তলিয়ে যান।

অন্য শ্রমিকেরা তাঁকে উদ্ধারের চেষ্টা করেও খুঁজে পাননি। পরে স্থানীয় লোকজন পুলিশ, বিজিবি ও ফায়ার সার্ভিসকে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি দেখে রংপুরের ডুবুরি দলকে খবর দেয়। এর মধ্যে স্থানীয় লোকজন জাকিরকে উদ্ধারের চেষ্টা করছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সাতমেরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রবিউল ইসলাম বলেন, গতকাল সকালে জাকির চাওয়াই নদে পাথর তুলতে যান। বিকেল চারটার দিকে নদীতে ১২ থেকে ১৫ ফুট গর্ত করে পাথর তোলার সময় গর্তের পাড়ের বালু ভেঙে পড়ে চাপা পড়েন তিনি।

পঞ্চগড় সদরের ইউএনও মাসুদুল হক বলেন, নদীতে পাথর তোলার সময় ওই শ্রমিক বালুচাপা পড়েছিলেন। রাত পৌনে ১১টার দিকে তাঁকে বালুর নিচে মৃত অবস্থায় পাওয়া গেছে। পরে তাঁর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

গতকাল রাত নয়টার দিকে পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদুল হক ঘটনাস্থলে যান। পরে তাঁরা সীমান্ত এলাকা হওয়ায় বিজিবির সহায়তা নিয়ে স্থানীয় লোকজনের মাধ্যমে ওই পাথরশ্রমিককে উদ্ধারের চেষ্টা চালান। পরে স্থানীয় শ্রমিকেরা জাকিরকে বালুর নিচ থেকে মৃত অবস্থায় উদ্ধার করেন।

আপনার মন্তব্য লিখুন