ঢাকাশনিবার , ২ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

পারিবারিক কলহের জেরে অভিমানে গলায় ফাঁস দিয়ে ইবি ছাত্রীর আত্মহত্যা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২, ২০২১ ১১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

পারিবারিক কলহের জেরে অভিমান করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্রী ফাবিহা সুহা আত্মহত্যা করেছেন।

শনিবার (২ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে নিজ বাড়িতে গলায় ফাঁস দেন তিনি। সুহা বিশ্ববিদ্যালয়ের আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগে পড়তেন।

পরিবারের লোকজন তাকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের প্রতিবেশী ও তার বিভাগের শিক্ষকদের সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

সুহা ঝিনাইদহ শহরের আদর্শপাড়া গ্রামের বাসিন্দা ও ঝিনাইদহ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শেখ সেলিমের বড় মেয়ে। সুহার মৃত্যুর খবর শুনে তার বাড়িতে ছুটে যান তার বিভাগের শিক্ষক প্রভাষক মেহেদী হাসান ও শাহিদা আক্তার আশা।

পরিবার ও প্রতিবেশীদের বরাত দিয়ে ইবি শিক্ষক মেহেদী হাসান জানান, কিছু দিন আগে সুহার খালার বিবাহ বিচ্ছেদ হয়। এর পর থেকে তাদের বাড়িতে থাকা খালাতো বোনকে নিয়ে মায়ের সঙ্গে প্রতিনিয়ত কথা কাটাকাটি হতো সুহার। তার অভিযোগ ছিল, মা তার থেকে তার খালাতো বোনকে বেশি প্রাধান্য দিতেন। এসব নিয়ে সুহা ও তার বাবার সঙ্গে তার মায়ের মাঝেমধ্যেই ঝামেলা হতো। সর্বশেষ শুক্রবার বকাঝকা ও মারধর করেন সুহার মা। এ নিয়ে তার বাবা-মায়ের মধ্যে কলহের সৃষ্টি হয়। পারিবারিক কলহ ও মায়ের ওপর অভিমান থেকে আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা প্রতিবেশীদের।

তিনি আরও জানান, সুহার মা তাকে বকাঝকার বিষয়টি স্বীকার করেছেন। তবে এ নিয়ে সুহা আত্মহত্যা করতে পারে বিষয়টি ভাবেননি তিনি।

আপনার মন্তব্য লিখুন