ঢাকামঙ্গলবার , ২৩ জানুয়ারি ২০২৪
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

প্রতিদিনের বাংলাদেশ এ সংবাদ প্রকাশের পর শিক্ষা কর্মকর্তাকে খাগড়াছড়ি জেলায় বদলি

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২৩, ২০২৪ ৮:৫৭ অপরাহ্ণ
Link Copied!

মনজু হোসেন,স্টাফ রিপোর্টারঃ প্রতিদিনের বাংলাদেশ এ সংবাদ প্রকাশের পর
পঞ্চগড় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার
মো.আমিনুল ইসলাম মন্ডলকে খাখড়াছড়ি জেলায় বদলি করা হয়েছে।
২৫ জানুয়ারীর মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হতে বলেছেন।অন্যথায় ২৫ তারিখের পরে তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য হবেন।সোমবার ২২ জানুয়ারী এক প্রজ্ঞাপনে এ আদেশ দেন গণশিক্ষা ও প্রাথমিক অধিদপ্তর প্রশাসন-১ এর উপ-সচিব মো.আব্দুল মালেক।শিক্ষা অফিসারের বদলিতে প্রাথমিক শিক্ষক নিয়োগে মৌখিক পরীক্ষা স্বচ্ছ হবে বলে আশাবাদ স্থানীয়দের।

এর আগে ১৮ ডিসেম্বর প্রতিদিনের বাংলাদেশ এ শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে পঞ্চগড়ে শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসাধু পন্থা অবলম্বনে আটক ৭ প্রার্থীর মধ্যে ৩ জনকে ছেড়ে দেয়ার অভিযোগে সংবাদ প্রকাশিত হয়।

সংবাদে উল্লেখ ছিল,সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্ব খাতভুক্ত সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষা গত ৮ ডিসেম্বর গ্রহণ করা হয়। এদিন আলাদা কেন্দ্র হতে ৭ প্রার্থীকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। এর মধ্যে ইলেক্টোনিক ডিভাইজ ব্যবহার করার অভিযোগে ৪ জন, মোবাইল ব্যবহার করার অভিযোগে ২ জন ও পরীক্ষায় সহযোগিতা করার অভিযোগে ১ জন রয়েছেন।

এ ঘটনায় ৪ প্রার্থীকে আটক ও ৩ জনকে অজ্ঞাত দেখিয়ে জেলা শিক্ষা অফিসার আমিনুল ইসলাম মন্ডল ৮ ডিসেম্বর রাতে ৭ জনের নামে মামলা করেন। আটক বাকি তিনজনের বিরুদ্ধে শিক্ষা অফিসার কোন অভিযোগ না করায় রাত সাড়ে ১২ টায় পুলিশ তাদের ছেড়ে দেন। ছাড়া পাওয়া ৩ প্রার্থী হলেন-কবির হোসেন, নুরুজ্জামান ও মোস্তাফিজুর রহমান,মোস্তাফিজুর রহমান বোদা উপজেলার সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলমের ভাই।

আপনার মন্তব্য লিখুন