ঢাকামঙ্গলবার , ৮ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ফেনী পৌর নির্বাচন নিয়ে সোচ্চার সমর্থকরা,স্বতন্ত্র হলেও জিতবে স্বপন মিয়াজী

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ৮, ২০২০ ১০:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন পৌরসভা নির্বাচন নিয়ে ফেনীতে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে।এনিয়ে সামাজিক মাধ্যমে চলছে ব্যপক প্রচারণা। শহরের বিভিন্ন স্থানেও দলের কর্মী-সমর্থকদের মধ্যে সম্ভাব্য প্রার্থীকে নিয়ে চলছে নানান জল্পনা-কল্পনা।

‘আরিফুল হোসেন জিহাদ” নামে ফেসবুকের একটি আইডি থেকে লিখা হয় স্বতন্ত্র প্রার্থী হলেও জিতবে স্বপন মিয়াজী।আবার অনেক কমেন্টস দেখা যায় দলের দূর্সময়ে ছিলেন তিনি।

নির্বাচনে মেয়র হিসেবে বর্তমান প্যানেল মেয়র ও ১৩ নং ওয়ার্ডের কাউন্সির নজরুল ইসলাম ওরফে স্বপন মিয়াজীকে দেখতে চায় তৃণমূল নেতাকর্মীরা। পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য আওয়ামী লীগের দলীয় ভােটাভুটিতে ৩৩ ভােট পেয়ে প্রথম হয়েছেন । এতে করে নেতা – কর্মীদের মাঝে তার যে গ্রহণ যােগ্যতা রয়েছে তা ফুটে ওঠেছে বলে একাধিক সমর্থক।

অন্যদিকে বর্তমান মেয়র হাজী আলাউদ্দিনের পক্ষেও সামাজিক মাধ্যমে প্রচারণা চালাচ্ছে তার সমর্থকরা।তারা বিভিন্ন কর্মকান্ড তুলে ধরছেন হাজী আলাউদ্দিনের পক্ষে।

তবে দলের সিদ্ধান্ত’র বাইরে কেউ যাবেন না বলে ঘোষণা দিয়েছেন তারা।

ইতিমধ্যে প্রার্থী স্বপন মিয়াজী তার পক্ষে প্রচার প্রচারণা চালানো থেকে সকলকে অনুরোধ জানিয়েছেন।তিনি জানান, দলের সিনিয়ররা যাকে মনোনীত করবেন তার পক্ষেই সকলকে কাজ করতে হবে।এমন ঘোষণার পরও থেমে নেই তাকে সমর্থন জানিয়ে বিভিন্ন জনের দেয়া পোষ্ট।

গত শুক্রবার দলীয় মনােনয়ন চুড়ান্ত হওয়ার পর থেকে সামাজিক যােগাযােগ মাধ্যমে নেতা – কর্মী বিভিন্ন পােস্টে বার্তার মাধ্যমে বর্তমান প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীকে আগামী মেয়র প্রত্যাশা করে তার পক্ষে ভােট চাইছেন । ফেসবুকে দিচ্ছে নানা পোষ্ট।

দলীয় সূত্র জানায় , পৌর নির্বাচনের জন্য গত শুক্রবার শুক্রবার তৃণমূলের ভােটাভূটিত প্রাথমিকভাবে প্রার্থী নির্ধারণ করা হয় ভােটাভুটিতে ১৮ টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৩৮ জন ভােট প্রদান করেন । এতে নজরুল ইসলাম স্বপন মিয়াজী ৩৩ ভােট পেয়ে প্রথম হয়েছেন । অপর প্রার্থী প্রার্থী বর্তমান মেয়র হাজী আলাউদ্দিন মাত্র ৫ ভােট পেয়ে ২ য় হয়েছেন ।

এদিকে জেলা আওয়ামী লীগ তিন জনের নাম প্রস্তাব করে কেন্দ্রে পাঠাবেন বলে । সিদ্ধান্ত দিয়েছেন । ফলাফলের বিবেচনায় স্বপন মিয়াজী বিপুল ভােটে বিজয়ী হওয়ায় মনােনয়ন দৌড়ে সবচেয়ে বেশী এগিয়ে আছেন । এ খবরে তৃণমূলের নেতাকর্মীদের মাঝে দেখা গেছে আনন্দের জোয়ার।

আপনার মন্তব্য লিখুন