ঢাকামঙ্গলবার , ১ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধিদের রুখতে হবঃ- সাংসদ নিজাম হাজারী এমপি

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১, ২০২০ ৮:৫২ অপরাহ্ণ
Link Copied!

স্বাধীনতার ৪৯ বছর পর স্বাধীনতার মহান স্থপতি,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মান নিয়ে কিছু কুচক্রী উগ্র মৌলবাদী মহল কথা তুলেছেন,করেছেন কটুক্তি। তারা ইসলামের দোহাই দিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করতে চাচ্ছেন। এমন উগ্র মৌলবাদী, জঙ্গিবাদরা ফেনীতে কিছু করতে চাইলে তাদের কঠিন জবাব দেওয়া হবে। ফেনীতে স্বাধীনতা বিরোধী, জঙ্গিবাদ, উগ্রবাদী, এমন মৌলবাদদের রুখতে হবে। বিজয়ের মাসের শুরুতে ১ লা নভেম্বর(মঙ্গলবার) ফেনীতে আয়োজিত একটি গণমিলনায়তন কক্ষে আওয়ামী লীগের সদস্যপদ প্রদান ও নবায়ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমনটাই মন্তব্য করেছেন ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপি।

সাংসদ নিজাম উদ্দিন হাজারী এমপি তার বক্তব্যে বলেন যারা মাদক ব্যবসা করে,মাদক সেবন করে ও ধর্ষণের অভিযোগ রয়েছে তাদের আওয়ামী লীগের সদস্যপদ দেওয়া হবে না।এছাড়া দলে বিএনপি, জামাত ও অনুপ্রবেশকারীদের কোন স্থান হবে না। বিএনপি, জামাত যাতে দলে কোনভাবে প্রবেশ করতে না পারে সেদিকে সবার সজাগ দৃষ্টি রাখতে হবে।

উক্ত আয়োজিত অনুষ্ঠানে ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্যাহ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীলের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুর রহমান, সাবেক সহ-সভাপতি হাফেজ আহমেদ,সদর মহিলা আওয়ামী লীগের সভাপতি জোসনা আরা জুসি,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন ও ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন সহ প্রমুখ।
এছাড়া উপস্থিত ছিলেন পরশুরাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব কামাল উদ্দিন মজুমদার, দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল করিম রতন,ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল,সোনাগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন লিপটন সহ প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

আগামী একমাসের মধ্যে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে সদস্যপদ প্রদান ও নবায়নের জন্য নেতাকর্মীদের মাঝে ১০০ পাতার ২ টি করে বই বিতরন করা হয়।
আয়োজিত অনুষ্ঠানে পৌরসভার ২ নং ওয়ার্ড থেকে নিজাম উদ্দিন হাজারী আওয়ামী লীগে তার সদস্যপদ নবায়ন করেন এবং তিনি সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের ১০৮ টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক ২১৬ জনকে নিয়ে প্রশিক্ষনের ব্যবস্থা করবেন বলে নেতৃবৃন্দের কে জানান।

আপনার মন্তব্য লিখুন