ঢাকারবিবার , ৭ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বাসস্ট্যান্ডে স্ত্রী-সন্তানকে রেখে পালালেন স্বামী

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ৭, ২০২১ ৯:০৬ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ প্রতিনিধি।। ময়মনসিংহের নান্দাইল বাসস্ট্যান্ডে ঋতুপর্ণা (২২) নামের এক গৃহবধূকে তার দুই সন্তানসহ ফেলে রেখে পালিয়েছে স্বামী মোশাররফ। তাদের নিরব মিয়া (৪) ও রূপা বেগম (৬ মাস) নামে তাদের দুই সন্তান রয়েছে।

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল উপজেলা সদরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় শুক্রবার (২৯ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে। ঋতুপর্ণা জামালপুর সদর উপজেলার লাহিড়িকান্দা এলাকার সামছুল হকের মেয়ে।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান বলেন, ওই নারী (ঋতুপর্ণা) পুলিশে কোনও অভিযোগ করেনি। তবে, স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি, ঋতুপর্ণা জামালপুরে তার বাবার বাড়িতে চলে গেছে।

পুলিশ জানায়, ঋতুপর্ণা ছোট থেকেই ঢাকায় গৃহকর্মী ও গার্মেন্টেসে কাজ করতেন। দশ বছর আগে ঢাকাতেই পরিচয় হয় মোশাররফের সঙ্গে। সেই সূত্রেই মোশাররফের সঙ্গে বিয়ে হয়। কয়েক বছর ঢাকায় থাকার পর বাবার বাড়িতে চলে আসেন ঋতুপর্ণা। স্বামী মোশারফও মাঝে মধ্যে আসতো। এর মধ্যেই তাদের সংসারে নিরব (৪) ও রূপা (৬ মাস) নামে দুই সন্তানের জন্ম নেয়। সর্বশেষ বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সন্তানের অসুস্থতার কথা বলে টাকা চাইলে মোশাররফ দিতে অস্বীকার করে। পরে সন্তানসহ নিজে আত্মহত্যার হুমকি দিলে তাকে ফোনে নান্দাইলে আসার জন্য বলে মোশাররফ। সকালে বাসস্ট্যান্ডে ঋতুপর্ণা ও দুই শিশু সন্তান ফেলে চলে যায় মোশাররফ। এরপর বেশ কয়েক ঘণ্টা অপেক্ষা করেও স্বামীর খোঁজ পাননি।

আপনার মন্তব্য লিখুন