ঢাকামঙ্গলবার , ১ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বিনামূল্য সার ,বীজ বিতরণ ও কৃষক প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন হয় ফেনীর দাগনভূঞাতে

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১, ২০২০ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর দাগনভূঞার আয়োজনে ২০২০-২১ অর্থবছরে রবি মৌসুমে বরো, হাইব্রিড ধান, গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম, শীতকালীন মুগ আবাদ ও উৎপাদন বৃদ্ধির জন্য ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ কর্মসূচির মঙ্গলবার সকালে উপজেলা কৃষক প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ফেনীর উপ-পরিচালক তোফায়েল আহমদ চৌধুরী । দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়ার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ শাহীন মুন্সী ও মহিলা ভাইস-চেয়ারম্যান রোখসানা আক্তার। উপ-সহকারী কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মারুফের সঞ্চালনায় বক্তব্য দেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মাদ রুবাইয়াত বিন করিম, পল্লী বিদ্যুত সমিতির ডিজিএম প্রকৌশলী জাহিদুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহমান, উপজেলা কৃষক লীগের সভাপতি হাজী মো. শাহ আলম প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক ৬০৫ কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ এবং ২ হাজার জন কৃষকের মাঝে হাইব্রিড ধানের বীজ বিতরণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন