ঢাকাবুধবার , ৯ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বিরলে আওয়ামী মৎস্যজীবি লীগের আহবায়ক কমিটি গঠিত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ৯, ২০২০ ৭:৪৩ অপরাহ্ণ
Link Copied!

মাছ উৎপাদন বৃদ্ধি করি, বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়ি। এই স্লোগানকে সামনে নিয়ে নিয়ে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ বিরল উপজেলা শাখার সম্মেলনের শুভ উদ্বোধন ঘোষণা করেন -উপজেলা আওয়ামী লীগের সন্মানিত সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর এবং সাধারণ সম্পাদক বাবু রমাকান্ত রায় ।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে ছিলেন বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবু রমা কান্ত রায়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু রমা কান্ত রায় বলেন গত আওয়ামীলীগের কাউন্সিল অধিবেশনে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নতুন সহযোগী সংগঠন আওয়ামী মৎস্য জীবি লীগের অনুমোদন দিয়েছিলেন। তারই ধারাবাহিকতায় আজকের সম্মেলন। তিনি বলেন কৃষকদের জন্য কৃষক লীগ, শ্রমিকদের শ্রমিক লীগ আর মৎস্য চাষীদের জন্য মৎস্য জীবি লীগ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রায় বিশ্ব দরবারে মৎস্য উৎপাদনে ৪র্থ স্থানে উন্নিত হয়েছে । যাতে মৎস্য জীবিদের ভূমিকা অতুলনীয়। তিনি আশা করেন ভবিষ্যতে এই মৎস্য জীবি লীগ আওয়ামী লীগের সহযোগী সংগঠন হিসেবে মৎস্য উৎপাদনে ৪র্থ স্থান থেকে ১ম বা ২য় স্থানে উন্নিত করতে ভুমিকা রাখতে পারবে।

তিনি তার বক্তব্যের শেষে নব গঠিত মৎস্যজীবী লীগের আহ্বায়ক আব্দুস শুকুর আলী ও মোঃ ইলিয়াস আলীকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করেন।

অন্যান্যদের মধ্যে যুগ্ন আহবায়ক আবু তাহের, মোহসীন আলী,রাজিউর রহমান রাসেল ও সদস্য – মোখলেছার রহমান, মোমিনুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আল্লামা ইকবাল হোসেন লাবু, এ্যাড রবিউল ইসলাম রবি(পিপি), মোশাররফ হোসেন,উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি যুবরাজ আব্দুল মালেক, সেচ্ছাসেবক লীগের সভাপতি সুরজিত কুমার বাবুল, ছাত্রলীগের সভাপতি সোহাগ বাবু প্রমুুখ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন