ঢাকাশুক্রবার , ১২ এপ্রিল ২০২৪
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

বুকের মাংস কামড় দিয়ে ছিড়ে নিলো হত্যা মামলার আসামী

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
এপ্রিল ১২, ২০২৪ ৯:৩০ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক, লালমনিরহাট। লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় তাইজউদ্দিন হত্যা মামলার আসামীরা জামিনে মুক্তি পেয়ে এবার বাদি পক্ষের লোকমান হোসেন (২২) নামে এক যুবকের বুকের মাংস ছিঁড়ে নেয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে উপজেলার চলবলা ইউনিয়নের পুর্ব দুহুলী গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহত লোকমান হোসেন ওই গ্রামের তৈয়ব আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা বলেন, উপজেলার পুর্ব দুহুলী গ্রামের আব্দুল করিমের সাথে জমি নিয়ে বিরোধ ছিল প্রতিবেশি তাইজউদ্দিনের সাথে। এ বিরোধের জের ধরে গত ১ আগস্ট দুপুরে বাজার থেকে বাড়ি ফেরার পথে আব্দুল করিম দলবল নিয়ে তাইজউদ্দিনের উপর এলোপাতারী হামলা চালায়। তাকে বাঁচাতে স্থানীয়রা এগিয়ে এলে তাদের উপরও হামলা চালায়। গ্রামবাসী খবর পেয়ে ধাওয়া দিলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত ৪ জনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে তাইজউদ্দিন পরদিন চিকিৎসা অবস্থায় মারা যান। এ ঘটনায় মৃতের ভাই রিয়াজ উদ্দিন বাদি হয়ে ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় প্রধান অভিযুক্ত আব্দুল করিমসহ ৪ জনকে গ্রেপ্তার করে এবং গত সপ্তাহে আদালতে অভিযোগ পত্র দাখিল করে পুলিশ। এ মামলা থেকে উচ্চ আদালতে জামিনে মুক্তি পেয়ে আসামীরা শুক্রবার (১২ এপ্রিল) বিকেলে দেশি অস্ত্রে সজ্জিত হয়ে দলবল নিয়ে বাদি পক্ষের উপর হামলার মহড়া প্রদর্শন করে। এ সময় বাদি পক্ষের লোকমান হোসেনকে একা পেয়ে তার বুকের মাংস কামড়ে ছিঁড়ে নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। খবর পেয়ে গ্রামবাসী দলবদ্ধ হয়ে তাদের ধাওয়া দিলে ছটকে পড়ে হামলাকারীরা।

জাতীয় জরুরী সেবা ৯৯৯ নম্বরে খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে ৪ টি রাম দা উদ্ধার করে। আহত লোকমানকে স্থানীয়রা উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের চিকিৎসক ডা. বিক্রম চন্দ্র বলেন, মানুষ কামড়ে মাংস ছিঁড়ে নিয়েছে তাই তাকে জলাতঙ্ক রোগের ভ্যাক্সিন দিতে হবে। আপাতত রক্তপাত বন্ধ করে চিকিৎসা দেয়া হচ্ছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মাসুদ রানা বলেন, উত্তেজনার পরিবেশের খবর পেয়ে অফিসার পাঠানো হয়েছে। তারা পরিবেশ নিয়ন্ত্রণ করেছে। ওই অফিসার না ফেরা পর্যন্ত বলতে পারছি না দেশি অস্ত্র উদ্ধার করেছে কি না।

আপনার মন্তব্য লিখুন