ঢাকাশনিবার , ২৭ জানুয়ারি ২০২৪
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ভরণপোষণ না দেওয়ায় ছেলেকে জেল হাজতে দিলেন বাবা

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২৭, ২০২৪ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার:: জামালপুরের মেলান্দহে বৃদ্ধ বাবা-মাকে ভরণপোষণ না দেয়ার অভিযোগে বাবার করা মামলায় ছেলে মো. হাবিব সেককে (২৫) গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের বিচারক জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আতাউল্ল্যাহ তাকে জেল হাজতে পাঠান। মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাজু আহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন।

অভিযুক্ত ছেলে হাবিব শেখ উপজেলার ঝাউগড়া ইউনিয়নের চর রুহিলী গ্রামের মো. তোফাজ্জল হোসেন ও মোছা. হাজেরা বেগম দম্পতির ছেলে। মামলা সূত্রে জানা গেছে, হাবিব শেখ বখাটে প্রকৃতির ছেলে। তিনি সব সময় তার বাবা মায়ের সঙ্গে খারাপ আচরণ করতেন। তার অত্যাচারে অতিষ্ঠ হয়ে বুধবার রাতে বাবা তোফাজ্জল হোসেন বাদী হয়ে মেলান্দহ থানায় অভিযোগ দায়ের করেন।


অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে তার নিজ বাড়ি থেকে ছেলে পুলিশ হাবিব শেখকে গ্রেপ্তার করে পুলিশ। বাবা তোফাজ্জল হোসেন বলেন, হাবিব আমার একমাত্র ছেলে। আশা ছিল বড় হয়ে আমাদের দেখভাল করবে। মাঝে সে ভালোই ছিল। কিন্তু মাদক আসক্ত হয়ে পড়ায় টাকা পয়সা না পেলেই আমাদের নির্যাতন-অত্যাচার শুরু করতো। তাই কোনো উপায় না পেয়ে বুধবার রাতে থানা পুলিশকে জানাই। ঘটনা শুনেই ব্যবস্থা গ্রহণ করে পুলিশ।

মেলান্দহ থানার ওসি মোহাম্মদ রাজু আহাম্মদ বলেন, বাবা-মাকে ভরণ-পোষণ না দেওয়ার অভিযোগে অভিযুক্ত ছেলে হাবিব শেখকে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে তাকে আদালতে সোপর্দ করলে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট তাকে জেল পাঠান।

তিনি আরও বলেন, এ ধরনের অভিযোগ থানায় আসা মাত্রই থানা পুলিশ জিরো টলারেন্স নীতি অনুসরণ করবে।

আপনার মন্তব্য লিখুন