ঢাকাসোমবার , ২৮ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

মাকে খুন করে কিশোরী বোনের সঙ্গে উদ্দাম নাচ ছেলের!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ২৮, ২০২০ ৯:৫১ অপরাহ্ণ
Link Copied!

নৈশভোজে (রাতের খাবার) গুলি করে মাকে খুন করার পর কিশোরী বোনের সঙ্গে উদ্দাম নাচ নাচলেন যুবক। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের স্প্রিংভিলে এলাকায়। মাইক লোপেজ নামের ২৩ বছরের ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আটক করা হয়েছে তার ১৪ বছরের কিশোরী বোনকেও।

পুলিশের কাছে মাইকের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে তারই ১৭ বছরের আরেক বোন। ঘটনাস্থলে সেও উপস্থিত ছিল। পুলিশকে ১৭ বছরের ওই কিশোরী বোন জানিয়েছে, মা ভিক্টোরিয়া রামিরেজ, মাইক এবং তার ১৪ বছরের বোনের সঙ্গেই রাতের খাবার সারছিল সে। আচমকা মাইক ও ছোট বোনের মধ্যে চোখের ইশারায় কিছু কথা হয়। তারপরই মাইক মাকে গুলি করে। খাবারের টেবিলেই লুটিয়ে পড়েন ৪৩ বছরের ভিক্টোরিয়া। ঘটনার পরই উল্লাসে নাচতে থাকে মাইক ও তার ১৪ বছরের বোন। ভয়ে বাথরুমে গিয়ে লুকিয়ে পড়ে ১৭ বছরের কিশোরী। বাথরুমের জানলা দিয়ে পালিয়ে নিজের বড় বোনকে ফোন করে। তিনিই পুলিশকে খবর দেন।

জানা গিয়েছে, খবর পেয়ে পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছায়, তখন মাইক বাথটবে বেহুশ হয়ে পড়ে ছিল। হাতে ছিল বন্দুকটি। প্রথমে মানসিক রোগে আক্রান্ত হওয়ার নাটক করছিল সে। পরে জানা যায় মানসিক রোগ নয়, মাদকাসক্ত ছিলো ২৩ বছরের ওই যুবক। ঘটনার সময়ও গাঁজার নেশায় আচ্ছন্ন ছিল সে।
১৭ বছরের কিশোরী বোন জানায়, ছোট বোনকেও তার ভাই মাদক সরবরাহ করত। এলাকার মাদকাসক্তদের সঙ্গে নিয়মিত ওঠাবসা ছিল দু’জনের।

এদিকে, মায়ের মৃত্যু নিয়ে ভাবলেশহীন ১৪ বছরের কিশোরী। ঘন ঘন বক্তব্য বদল করছে সে। পুলিশের প্রশ্নের জবাবে প্রথমে সে জানিয়েছিল, ওই নারী নাকি তার মা নন। পরে জানায় সেই সময় সে বাথরুমে ছিল। পরে আবার গানের ছন্দে নাচার কথা স্বীকার করে নেয়। গানের কথা মনে করার চেষ্টা করে। কিশোরীকে জুভেনাইল সংশোধনাগারে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। সেখানে মনোবিদের তত্ত্বাবধানে রাখা হবে বলে জানা গিয়েছে। মাইককে আপাতত পুলিশি হেফাজতে রাখা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন