ঢাকাশনিবার , ২০ মে ২০২৩
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

মেয়ের বান্ধবীকে ধর্ষণের দায়ে বাবা গ্রেপ্তার!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
মে ২০, ২০২৩ ৯:৪৭ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ নাটোরের লালপুরে অষ্টম শ্রেণিতে পড়ুয়া মেয়ের বান্ধবীকে (১৫) ধর্ষণের অভিযোগে এনারুল ইসলাম (৪০) নামে ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Add 99999
শনিবার (২০ মে) বিকেল উপজেলার ওয়ালিয়া এলাকা অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এনারুল উপজেলার রামানান্দপুর গ্রামের আবুল হোসেনের ছেলে।

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ভুক্তভোগী ছাত্রীর বাড়িতে বান্ধবীর বাবা এনারুল হাসুয়ার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ভুক্তভোগীর চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে আসলে এনারুল পালিয়ে যায়। পরে বিষয়টি স্থানীয়ভাবে ১০ লাখ টাকায় মীমাংসা করেন। এ ঘটনা জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরপর ভুক্তভোগীর বাবা এনারুল ইসলামের নামে লালপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন বলেন, রাতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে একজনের নাম উল্লেখ করে লালপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। পরে ওয়ালিয়া এলাকায় অভিযান চালিয়ে বিবাদীকে গ্রেপ্তার করা হয়।
Add 99998
এদিকে ধর্ষণের শিকার ওই ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য লালপুর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন