ঢাকারবিবার , ৭ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজারহাটে কোভিট-১৯ ভ্যাকসিন প্রদান কর্মসূচির উদ্বোধন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ৭, ২০২১ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

আনিসুর রহমান,স্টাফ রিপোর্টার।। সারাদেশের ন্যায় কুড়িগ্রামের রাজারহাটে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার, একযোগে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান কর্মসূচি শুরু হয়েছে। এর অংশ হিসেবে, (৭ ফেব্রুয়ারী) সকালে রাজারহাটে টিকাদান কার্যক্রমের শুভ উদ্ধোধন করা হয়। এসময় কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ এমপি’র উপস্থিতিতে উদ্ধোধন করা হয়েছে। এসময় তিনি কোভিড-১৯ এর টিকা গ্রহণকারী ব্যক্তিদের উদ্দেশ্যে বলেন-উদ্বেগ উৎকন্ঠার কিছু নেই। টিকা গ্রহণ করুন নিরাপদ থাকুন, বিচলিত হবেন না।

রাজারহাট উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আসাদুজ্জামানকে দিয়ে টিকাদান এর উদ্ধোধন করা হয়। নারীদের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নুরে তাসনিম ভ্যাকসিন গ্রহণ করেন। জনপ্রতিনিধিদের মধ্যে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম সাবু, ভ্যাকসিন গ্রহণ করেন। পুলিশ প্রশাসনের মধ্যে রাজারহাট থানার এসআই শরিফ, ভ্যাকসিন গ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার,জেলা পরিষদ সদস্য আব্দুস ছালাম,ঘড়িয়ালডাঙ্গা ইউ পি চেয়ারম্যান, রবিকর্মকার, রাজারহাট ছাত্রলীগ সদস্য জাহানুর আলম সোহেল,বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক সহ অনেকেই উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন