ঢাকাশনিবার , ২৩ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজারহাটে গৃহহীনদের বাড়ী ও জমির দলিল হস্তান্তর

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২৩, ২০২১ ৪:৪০ অপরাহ্ণ
Link Copied!

আনিসুর রহমান,স্টাফ রিপোর্টার।। কুড়িগ্রামের রাজারহাটে মুজিব বর্ষে গৃহহীন ও ভূমিহীন দের মাঝে গৃহ ও জমি হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাজারহাট উপজেলায় ৭০ টি গৃহহীন ও ভূমিহীন পরিবারের মধ্যে গৃহ ও ভূমির দলিল ওঅন্যান্য কাগজ পত্র হস্তান্তর করা হয়।

(২৩ জানুয়ারী)সকালে রাজারহাট উপজেলা অফিসার্স ক্লাবে মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে ভুমিহীন এবং গৃহহীন
পরিবারের মাঝে জমি ও বাড়ি হস্তান্তর শুভ উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পী, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরে তাসনিম,উপজেলা পঃপঃকর্মকর্তা জুয়েল আহমেদ, উপজেলা কর্মকর্তা ভূমি মোছাঃ আকলিমা বেগম, রাজারহাট থানা অফিসার ইনচার্জ মোঃ রাজু সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান আশিকুল ইসলাম সাবু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুনুর মোহাম্মদ আক্তারুজ্জামান, রাজারহাট সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামুল হক, ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রবীন্দ্রনাথ কর্মকার, ছিনাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামান হক বুলু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য আব্দুস সালাম,এনামুল হক,কোষাধক্ষ প্রেস ক্লাব,সাধারন সম্পাদক মফস্বল সাংবাদিক ফোরম রাজারহাট, সহ সাংবাদিকদের উপস্থিতিতে তালিকা ভূক্ত গৃহহীনদের মাঝে দলিল হস্তান্তর করা হয়।

উল্লেখ্য সারা বাংলাদেশে আশ্রয়ণ-২প্রকল্পের আয়তায় কুড়িগ্রাম জেলার ৯ টি উপজেলায় ১হাজার ৫৪৯টি পরিবার ২ শতাংশ করে জমি ও একটি করে আধাপাকা ঘর পাবে।

আপনার মন্তব্য লিখুন