ঢাকাশুক্রবার , ৪ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজারহাটে ঘড়িয়াল ডাঙ্গায় তরুণ প্রার্থী আইনুল ইসলাম

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ৪, ২০২০ ১১:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

তরুণ উদীয়মান সমাজ সেবক মেহনতি মানুষের বন্ধু মো:আইনুল ইসলাম আসন্ন ১নং ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়ন পরিষদ ২নং ওয়ার্ডে একজন দোয়া ও আশীর্বাদ প্রার্থী।এ নিয়ে আগামী নির্বাচনকে কেন্দ্র করে জমে উঠেছে ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়নের ২নং ওয়ার্ডের গ্রাম-পাড়া মহল্লার আনাচে কানাচে, চায়ের দোকানে, খেলার মাঠে, নির্বাচনকে ঘিরে সরগম ও ব্যাপক সমর্থনের সৃস্টি হচ্ছে।

আর আসন্ন নির্বাচনে ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডের সদস্য পদে আশীর্বাদ ও দোয়া প্রার্থী মো:আইনুল ইসলাম নির্বাচনে প্রার্থী হতে জনগনের সমর্থন চেয়েছেন। আইনুল ইসলাম একজন সৎ নির্ভীক সমাজসেবক জনদরদী তিনি এবং বিভিন্ন সমাজসেবা মূলক কাজে সম্পৃক্ত রেখেছেন। তিনি ইতি মধ্যে বাড়িতে বাড়িতে গনসংযোগ শুরু করেছেন। ভোটারদের সাথে মত বিনিময়ে তিনি বলেন আমি জনগনের দোয়া, আর্শীবাদ ও সমর্থন নিয়ে নির্বাচিত হতে পারলে ২নং ওয়ার্ডকে একটি আধুনিক, সন্ত্রাসমুক্ত, দুর্নীতিমুক্ত মাদকমুক্ত ও আলোকিত ওয়ার্ডে রূপান্তর চাইএবং তিনি সমাজের অবহেলিত নারী ও শিশুদের উন্নয়নে কাজ করার কথা ব্যক্ত করেন।

তিনি বলেন আমি বাল্যবিবাহ হতে সমাজকে রক্ষা করবো। এসময় তিনি সবার কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করেন।সবার দোয়া ও ভালোবাসা নিয়ে সদস্য প্রার্থী হিসেবে বিজয়ী হলে সকলকে সঙ্গে নিয়ে ২নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলব।

আপনার মন্তব্য লিখুন