ঢাকামঙ্গলবার , ৮ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজারহাট গ্রন্থকুটির পাঠাগারে নার্সারী প্রশিক্ষনের উদ্বোধন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ৮, ২০২০ ১১:১৫ অপরাহ্ণ
Link Copied!

কুুড়িগ্রামের রাজারহাটে গ্রন্থকুটির পাঠাগারে আত্নকর্ম সংস্থান সৃষ্টির লক্ষ্যে,গ্রন্থকুটির পাঠাগারের সদস্যদের মধ্যে তৃতীয় ব্যাচের নার্সারী প্রশিক্ষণের উদ্বোধন।

( ৭ ডিসেম্বর) সকাল ১১ টায় কুড়িগ্রাম জেলাধীন রাজারহাটের হরিশ্বরতালুক দক্ষিণ গ্রামে গ্রন্থকুটির পাঠাগারে সদস্যদের আত্নকর্ম সংস্থান সৃষ্টির লক্ষ্যে তৃতীয় ব্যাচের ০৭ দিন মেয়াদি নার্সারী প্রশিক্ষণের উদ্বোধন হয়েছে । উদ্বোধন করেছেন রাজারহাট উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার দাস ।
এসময় বক্তব্য রাখেন রাজারহাট সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ মোস্তাফিজার রহমান ও গ্রন্থকুটির এর নির্বাহী পরিচালক আবু সাঈদ মোল্লা। উদ্বোধন কালে শ্যামল কুমার দাস বলেন- প্রশিক্ষণ গ্রহণ পূর্বক প্রত্যেককেই নিজেদের ভাগ্যোন্নয়নের জন্য ছোট ছোট প্রকল্প গ্রহণ করে স্বাবলম্বী হতে হবে । তিনি আরও বলেন, গ্রামের মানুষজনের মধ্যে বই পাঠ আন্দোলনের পাশা পাশি গ্রন্থকুটির পাঠাগার সমাজ সেবা মূলক যে সব কর্ম কান্ড পরিচালনা করে যাচ্ছে তা সত্যিই প্রশংসার দাবিদার । অত্র প্রতিষ্ঠানের সমাজের ইতিবাচক পরিবর্তনের লক্ষ্যে এই হেন কর্মকান্ডে বিভিন্ন মহলের পৃষ্টপোষকতা দরকার । প্রশিক্ষণে গ্রন্থকুটিরের ১৪ জন নারী ও ১১ জন পুরুষ সদস্য সহ মোট ২৫ জন সদস্য অংশ গ্রহণ করে।

আপনার মন্তব্য লিখুন