ঢাকাবুধবার , ১৪ ফেব্রুয়ারি ২০২৪
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

শিশু পুত্রকে মারপিটের জেরে শ্লীলতাহানি ও অন্তঃসত্ত্বা গৃহবধূকে নির্যাতনের অভিযোগ 

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ১৪, ২০২৪ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

লালমনিরহাট প্রতিনিধি।। ৬ বছর বয়সী শিশু পুত্রকে মারপিটের কলহের জেরে মায়ের শ্লীলতাহানির ঘটনা ঘটেছে। এ সময় তাকে বাঁচাতে গিয়ে তাদের অন্তঃসত্ত্বা গৃহবধূকে নির্যাতন সহ স্বর্ন লুটের অভিযোগ উঠেছে। আর এ ঘটনায় ৯ জনের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছে শ্লীলতাহানির শিকার ওই ভুক্তভোগী গৃহবধূর  স্বামী সেলিম তালুকদার। 

অভিযোগ সুত্রে জানা গেছে, লালমনিরহাট সদর উপজেলার পৌর এলাকার ৪নং ওয়ার্ডের খোঁচাবাড়ি নজরুলটারী এলাকার মৃত.মোশারফ হোসেন তালুকদার এর পুত্র সেলিম তালুকদার এর পরিবারের সাথে বিবাদগণের পারিবারিক বিবাদ চলে আসছে। এরই ধারাবাহিকতায় গত ১২/২/২০২৪ তারিখ বেলা সকাল সাড়ে ১১ টায় বাড়ির সামনে ভ্যানগাড়ি রাখকে কেন্দ্র করে সেলিম তালুকদারের শিশু পুত্র ইয়াছিন তালুকদার (৬) কে মারপিটের জেরে অভিযোগের বাদি সেলিম তালুকদার এর স্ত্রী ও শিশু ইয়াছিন এর মা রেশমা বেগম কে গালিগালাজ করতে থাকে। একপর্যায়ে বাঁশের লাঠি, লোহার রড, দা সহ দেশিয় অস্ত্র হাতে বাড়ির টিনেরগেট ভেঙে ভিতরে প্রবেশ করে রেশমা বেগমকে টানাহেঁচড়া করে বাড়ির বাহিরের রাস্তায় বেধড়ক মারপিট করতে থাকে। 

ওই সময়ে অভিযুক্তরা রেশমা বেগমের চুলের মুটি ধরে পড়নের কাপড় টানাহেঁচড়া করে তার শ্লীলতাহানি ঘটায়। এতে অভিযুক্তরা স্বর্নের চেইন শ্বাসরুদ্ধ করে নিয়ে যায়। এতে রেশমার চিৎকারে তার ৮ মাসের অন্তস্বত্তা পুত্রবধু মর্জিনা বেগম (২৫) এগিয়ে আসলে তাকেও মারপিট করা হয়। মারপিটের একপর্যায়ে অন্তঃস্বত্তা মর্জিনা বেগমের পেটে লাথি দিয়ে মাটিতে ফেলে দেয়। মর্জিনা বেগম চিৎকার চেচামেচি করতে থাকলে ৯৯৯ নম্বরে ফোন পেয়ে লালমনিরহাট সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মারপিটের কবল হতে  তাদের উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। যার ভর্তি রেজিঃ নং-৪২১/১৩০, বেড নং এক্সটা -৫৮ ও  মর্জিনা বেগম ভর্তি রেজি নং-২৮৯/৮৮, বেড নং-৭৬ চিকিৎসাধীন অবস্থায় আছেন।

পরে রেশমা বেগমের স্বামী সেলিম তালুকদার বাদি হয়ে লালমনিরহাট সদর উপজেলার পৌর এলাকার খোঁচাবাড়ি নজরুলটারী এলাকার আসিফ ইসলাম (২৩), মিন্টু মিয়া (৪৫), মোস্তফা (৫৫), মমিনুল ইসলাম (৪৮) গংয়ের ৯ জনের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক বলেন, উভয়পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন