ঢাকারবিবার , ১১ জুলাই ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে ছেলেকে লুকিয়ে মিথ্যা অপহরণ মামলা, ভিকটিম উদ্ধার এক বছর পর

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জুলাই ১১, ২০২১ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ প্রতিনিধি | সিরাজগঞ্জে ছেলেকে লুকিয়ে রেখে প্রতিপক্ষের নামে মিথ্যা অপহরণ মামলা দায়েরের এক বছর ২৮ দিন পর ভিকটিমকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার (১১ জুলাই) দুপুর ১২টার দিকে সংবাদ সম্মেলনে গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে শনিবার (১০ জুলাই) রাতে সদর উপজেলার কড্ডার মোড় এলাকায় অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া ভিকটিমের নাম শাহীন আলম (২২)। তিনি শাহজাদপুর উপজেলার কৈজুরী গ্রামের মো. হাসান আলীর ছেলে।

সংবাদ সম্মেলনে ওসি বলেন, ২০২০ সালের ৪ জুলাই ছেলে শাহীন আলমকে অপহরণের দায়ে প্রতিপক্ষ হোসেন আলীসহ সাতজনের নামে মামলা করেন মাজেদা বেগম। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে ভিকটিমকে লুকিয়ে রেখে বাদিনী মিথ্যা মামলা দিয়ে আপসের শর্তে আসামিদের কাছে টাকা দাবি করেন। এ অবস্থায় চলতি বছরের ১৭ জুলাই মামলাটির তদন্তভার গোয়েন্দা পুলিশে দিলে এসআই খোকন চন্দ্র সরকার আধুনিক তথ্যপ্রযুক্তির সাহায্যে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে কড্ডার মোড় এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার করেন।

তিনি আরও বলেন, শাহীন আলম তার দুই বন্ধু জহুরুল ও মিন্টুসহ গাজীপুরে থাকতেন। ২০২০ সালের ১৪ জুন গাজীপুর থেকে তিন বন্ধু বাড়ির উদ্দেশ্যে রওনা হন। আসতে দেরি হওয়ায় তারা তিনজনই উল্লাপাড়া উপজেলার বড় লক্ষ্মীপুর গ্রামের জহুরুলের বাড়িতে অবস্থান করেন। এ সময় এলাকাবাসী তিনজনকে ইয়াবা ব্যবসায়ী সন্দেহ করে আটক করে জহুরুলের বাবা-মার জিম্মায় দেন। দুদিন পর শাহীন আলম তিন বন্ধুসহ নিজ বাড়ি কৈজুরীতে গিয়ে বাবা-মাকে এসব কথা বলেন। এ অবস্থায় তার মা মাজেদা বেগম উদ্দেশ্যপ্রণোদিত ভাবে ছেলে শাহীন আলমকে লুকিয়ে রেখে উল্লাপাড়ার বড় লক্ষ্মীপুর গ্রামের হোসেন আলীসহ সাতজনকে আসামি করে অপহরণ মামলা করেন।

এ ঘটনায় বাদিনীর বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগে মামলা হবে বলে জানান গোয়েন্দা পুলিশের ওসি।

আপনার মন্তব্য লিখুন