ঢাকামঙ্গলবার , ২ ফেব্রুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

স্কুলছাত্রী নীলা হত্যা : কিশোর গ্যাং লিডার সাকিব গ্রেফতার

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ২, ২০২১ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

সাভারে চাঞ্চল্যকর নীলা রায় হত্যা মামলায় কিশোর গ্যাং লিডার মো. সাকিব হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। সে হত্যা মামলার অন্যতম আসামি।

সোমবার (১ ফেব্রুয়ারি) মধ্যরাতে সাভার পৌরসভার মধ্যপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। এনিয়ে মামলার প্রধান আসামি মিজানুর রহমানসহ পাঁচজনকে গ্রেফতার করল পুলিশ।

গ্রেফতার সাকিব হোসেন সাভার পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক সিরাজুল ইসলাম শিরুর ছেলে। তিনি পৌরসভার কাজী মুকমাপাড়া এলাকার বাসিন্দা। হত্যাকাণ্ডের পর সাকিব ও তার ভাই শাকিলের বিরুদ্ধে কিশোর গ্যাং নিয়ন্ত্রণ, মাদক ও ইভটিজিংসহ নানা অভিযোগ ওঠে।

সাভার মডেল থানার পরিদর্শক নির্মল কুমার দাস বলেন, মামলার তদন্তে হত্যাকাণ্ডে সাকিবের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। তবে ঘটনার পর থেকেই সাকিব গা ঢাকা দিয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

পুলিশ কর্মকর্তা নির্মল কুমার দাস জানান, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বাবা নারায়ণ রায় বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছিলেন। মামলায় মিজানুর রহমানকে প্রধান করে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৩/৪ জনকে আসামি করা হয়। মামলায় এ পর্যন্ত পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে রয়েছে প্রধান আসামি মিজানুর, তার বাবা-মা, সহযোগী সেলিম ও সাকিব ।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, গত বছরের ২০ সেপ্টেম্বর সন্ধ্যায় হাসপাতাল থেকে ফেরার পথে স্কুলছাত্রী নীলা রায়কে তার ভাইয়ের কাছে থেকে কৌশলে আড়ালে ডেকে নিয়ে যায় প্রেমিক মিজানুর। পরে পৌরসভার দক্ষিণপাড়া এলাকায় নিয়ে গিয়ে নীলাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সে। গুরুতর জখম অবস্থায় ওই ছাত্রীকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক নীলাকে মৃত ঘোষণা করেন।

আপনার মন্তব্য লিখুন