ঢাকারবিবার , ১৩ ডিসেম্বর ২০২০
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

হাজারো সুন্দরি মেয়ে,ক্লিক করলেই আপনার ঘরে বউ চলে আসবে? সাবধান!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ডিসেম্বর ১৩, ২০২০ ৫:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

হাজার হাজার সুন্দরি মেয়ে, ক্লিক করলেই আপনার বউ চলে আসবে ঘরে। বর্তমান ই-কমার্স এর যুগে ঘরে বসে অনলাইনে কেনাকাটা করছি অনেকেই। মহিলাদের ঘড়ি, কসমেটিক্স, থ্রি-পিস সহ হাজারো রকমের পণ্য এখন অনলাইনে পাওয়া যাচ্ছে।

দিন-দিন ই-কমার্স এর জনপ্রিয়তা বাড়ছেই। হাজার হাজার সুন্দরি মেয়ে, ক্লিক করলেই আপনার বউ চলে আসবে ঘরে। হ্যা কথাটি অবিশ্বাস্য মনে হলেও বিষয়টি এখন সময়ের ব্যাপার মাত্র। ভিন্ন ডট কমের ভিন্ন ধর্মি আলোচনায় এবার আপনাদেরকে পরিচয় করিয়ে দেবো কিছু ম্যাটরিমনি এবং অনলাইন ডেটিং সাইটের সাথে শুনে অনেকেই অবাক হয়ে যাবেন। যারা এখন বিয়ে করেননি বা শীঘ্রই করবেন চিন্তা করছেন তাদের জন্য সুখবর। বিয়ের জন্য পাত্রী বা পাত্র খোঁজা অনেক জামেলার কাজ। আর এই কাজটি সহজ করে দিয়েছে ই-কমার্স। আপনাকে আর কষ্ট করে পাত্রী খজুতে হবে না। অনলাইনে চয়েজ করে অর্ডার করুন আর বাড়িতে চলে আসবে আপনার পছন্দের সুন্দরী মেয়েটি বউ হিসাবে। বিশ্বাস হচ্ছে না, তাহলে দেখুন!! যেখান থেকে খুব সহজে আপনার পছন্দ মত সঙ্গি বেছে নিতে পারবেন। আছে দেশি বিদেশি অসংখ্য সাইট। পর্যায়ক্রমে কিছু তালিকা দেওয়া হল। বাংলাদেশি সাইটগুলোর মধ্যে সর্বপ্রথমে আছে: www.loveawake.com www.topface.com www.connectinsingles.com www.free_dating_bd.com www.bd.datingtalk.net www.metrodate.com/bd www.lavaplace.com www.dhaka.mate4wall.com www.onelovenet.com www.flirtbox.com www.bdlove24.com

বিদেশি সাইটগুলোর মধ্যে উল্লেখযোগ্য হল:

www.flirchi.com www.match.com www.eharmony.com www.lovestruck.com www.datingdirect.com www.parship.com.uk www.singledriend.com www.cupid.com www.askmen.com এখানে আপনি রেজিস্ট্রেশন করে আপনার যাবতীয় তথ্য দিন এবং আপনি কেমন মেয়ে চান সেটিও উল্লেখ করুন। এভাবে খুব সহজেই আপনি আপনার পছন্দমত সঙ্গি খুজে পেতে পারেন।
বি:দ্র: অনেক সাইটেই প্রতারনার স্বীকার হতে পারেন আপনি। তাই চুরান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই যাচাই করে নিন কার সাথে আপনি সম্পর্ক করতে যাচ্ছেন।

আপনার মন্তব্য লিখুন