ঢাকামঙ্গলবার , ২৩ জানুয়ারি ২০২৪
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে গলাকেটে হত্যার মূল হোতা সিরাজুলকে আটক করেছেন পুলিশ

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২৩, ২০২৪ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল হক, লালমনিরহাট: লালমনিরহাট হাতীবান্ধা উপজেলায় মানিকুল ইসলামকে (২৫) গলাকেটে হত্যার অভিযোগে মূলহোতা সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালে উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের পাইকারটারী এলাকায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার সিরাজুল ইসলাম একই গ্রামের কান্দু মিয়ার ছেলে। এর আগে শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে উপজেলার রমনীগঞ্জ এলাকার ভুট্টা ক্ষেত থেকে মানিকুলের মাথাহীন মরদেহ উদ্ধার ও পরদিন পাশের বাঁশঝাড়ের গর্ত থেকে মাথা উদ্ধার করে পুলিশ। হত্যার শিকার মানিকুল ইসলাম একই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। তিনি পেশায় একজন ভ্যানচালক ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, কয়েক দিন আগে সিঙ্গিমারী গ্রামের আবুল কাসেমের ছেলে বাবুলের একটি ভ্যান চুরির ঘটনা ঘটে। ওই চুরির ঘটনায় মানিকুল ইসলামকে সন্দেহ করে ভ্যানের মালিক বাবুলের পরিবার। এ ঘটনার পর থেকে মানিকুল নিখোঁজ থাকে। পরে শুক্রবার বিকেলে স্থানীয়দের খবরে রমনীগঞ্জের ভুট্টা ক্ষেত থেকে তার মাথাহীন মরদেহ উদ্ধার করে পুলিশ। তার একদিন পর গত শনিবার (২০ জানুয়ারি) সকালে স্থানীয়দের খবরে পার্শ্ববর্তী একটি বাঁশঝাড়ের গর্ত থেকে সিরাজুলের মাথা, ছুঁড়ি, মোবাইল উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ক্লুলেস হত্যা মামলাটি গুরুত্বসহকারে তদন্ত করে জড়িত থাকা সন্দেহে এ ঘটনার মূলহোতা সিরাজুলকে মঙ্গলবার সকালে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যায় জড়িত থাকা সন্দেহে এ মামলায় সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করলে হত্যার মূল রহস্য বের হবে।

আপনার মন্তব্য লিখুন