ঢাকাশুক্রবার , ২৩ ফেব্রুয়ারি ২০২৪
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে “দৈনিক নাগরিক ভাবনা” পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
ফেব্রুয়ারি ২৩, ২০২৪ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

সাইমন হোসেন ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে জাতীয় দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ৪র্থ বর্ষ পূর্তি ও ৫ম বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৫ টায় বালিয়াডাঙ্গী উপজেলা প্রেসক্লাবে এই কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দৈনিক নাগরিক ভাবনা পত্রিকা জেলা প্রতিনিধি মোঃ সাইমন হোসেনের সভাপতিত্বে কেক কাটা ও আলোচনা সভায় অন্যান্যের মত উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের সভাপতি মোঃ জুলফিকার আলী, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, আজকের পত্রিকার বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি আল মামুন জীবন, মুক্ত বাংলা টিভির চেয়ারম্যান ও নাগরিক ভাবনা পত্রিকা সাবেক ভাম্রমান প্রতিনিধি মোঃ সোহাগ আলী, দৈনিক জনকন্ঠের রাণীশংকৈল উপজেলার (নিজস্ব সংবাদদাতা) আবদুল্লাহ আল নোমান, একুশে নিউজের বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি মোতালেব সম্রাট, দৈনিক অধিকারের জেলা প্রতিনিধি মাজেদুল ইসলাম হৃদয়, দৈনিক ভোরের বানী পত্রিকার জেলা প্রতিনিধি হাসান আলী সহ নাগরিক ভাবনার পত্রিকার রাণীশংকৈল, হরিপুর, পীরগঞ্জ উপজেলার প্রতিনিধিরা।

বক্তারা বলেন, খুব অল্প সময়ে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকাটি গণমানুষের বুকে জায়গা করে নিয়েছে। সকলকে সাথে নিয়ে খুব সুনামের সহিত কাজ করে যাচ্ছে। ঠাকুরগাঁওয়ের প্রতিটি উপজেলায় তাদের প্রতিনিধি ছড়িয়ে আছে। জেলা প্রতিনিধি সাইমন হোসেনের দিকনির্দেশনায় সকলে এক হয়ে কাজ করে যাচ্ছে। আমরা পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করছি। সেই সাথে পূর্বের ন্যায় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে সামনে এগিয়ে যাবে এই আশা ব্যক্ত করছি। পরে উপস্থিত অতিথিদের নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নাগরিক ভাবনা পত্রিকার বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি মোঃ ন‌ইমুল ইসলাম নায়ুম।

আপনার মন্তব্য লিখুন