ঢাকাশুক্রবার , ২৯ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

হাজার হাজার ভালবাসার মানুষের দোয়ায় সিক্ত হলেন আল আমিন চেয়ারম্যান!

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ২৯, ২০২১ ১১:৫৫ অপরাহ্ণ
Link Copied!

মতিন সরকার,স্টাফ রিপোর্টার: সিরাজগঞ্জের উল্লাপাড়ার পূর্ণিমাগাঁতীর গয়হাট্টা বার আউলিয়া মাজার শরীফে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ জানুয়ারি) গয়হাট্টা বার আউলিয়া মাজার শরীফে জুম্মার নামাজ আদায়ের পর এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন পূর্ণিমাগাঁতী ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ইদ্রিস আলী ও ফয়সাল কাদের রুমি,উল্লাপাড়া মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাশ, আমজাদ হোসেন, আক্তার হোসেন,আব্দুল মমিন ভূঁইয়া,শহিদুল ইসলাম,আলামিন প্রমূখ।
এছাড়াও অনুষ্ঠানে প্রায় ১০ হাজার স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল-আমিন সরকার জানান,পরবর্তী নির্বাচন উপলক্ষে গয়হাট্টা বার আউলিয়া মাজার শরীফে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্যে দিয়ে প্রচার-প্রচারণা শুরু করলেন। চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামিলীগ থেকে মনোনয়ন প্রত্যাশা করছেন তিনি। আধুনিক পূূর্ণিমাগাঁতী ইউনিয়ন গড়তে বর্তমান সরকারের উন্নয়নের ধরা অব্যহত রাখতে তিনি আবারও নির্বাচনে অংশগ্রহণ করে সকল অসমাপ্ত কাজ সমাপ্ত করার অঙ্গীকার করেন।
তিনি ইউনিয়ন বাসীর কাছে দোয়া কামনা করেন।

প্রসঙ্গত, ইউপি চেয়ারম্যান আল-আমিন সরকার পূর্ণিমাগাঁতী ইউনিয়ন পরিষদে ব্যাপক উন্নয়নের মাধ্যমে আলোচনায় এসেছেন। একসময়ের অবহেলিত পূর্ণিমাগাঁতি ইউনিয়নকে গড়েছেন শহরের আদলে। সকল গ্রামের রাস্তাঘাট করা হয়েছে পাকাকরণ। রাস্তার পাশে স্থাপন করা হয়েছে স্ট্রিট লাইট। গ্রামের প্রবেশপথে বসানো হয়েছে হাত ধোয়ার বেসিন।রাস্তার দুপাশে সামাজিক বনায়নের আওতায় লাগানো হয়েছে গাছ।মানুষের সুবিধার্থে বসানো হয়েছে নতুন হাটবাজার।মানুষের বসার জন্য রাস্তার পাশে নির্মাণ করা হয়েছে পাকা ব্রঞ্চ। সবমিলিয়ে এই ইউনিয়নের সকল গ্রাম যেন রূপ নিয়েছে ছোট শহরের।

আপনার মন্তব্য লিখুন