ঢাকারবিবার , ৩ জানুয়ারি ২০২১
  1. Covid-19
  2. অপরাধ ও আদালত
  3. অর্থনীতি
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ডেস্ক
  6. কৃষি ও অর্থনীতি
  7. খেলাধুলা
  8. জাতীয়
  9. তথ্য-প্রযুক্তি
  10. দেশজুড়ে
  11. নির্বাচন
  12. বানিজ্য
  13. বিনোদন
  14. ভিডিও গ্যালারী
  15. মুক্ত মতামত ও বিবিধ কথা
আজকের সর্বশেষ সবখবর

২৮ কোটি টাকা ব্যয়ে সড়ক উন্নয়ন ও বিদ্যালয় নির্মাণ কাজের উদ্বোধন

প্রতিবেদক
প্রতিদিনের বাংলাদেশ
জানুয়ারি ৩, ২০২১ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

মোঃ আকাশ ইসলাম,আটোয়ারী (পঞ্চগড়):বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আওয়ামীলীগ সরকার শিক্ষা ও যোগাযোগ খাতকে সর্ব্বোচ্চ গুরুত্ব দিয়ে সারাদেশে শিক্ষা প্রতিষ্ঠান ও রাস্তাঘাটের উন্নয়নে ব্যাপক কাজ অব্যাহত রেখেছে। তারই ধারাবাহিকতায় পঞ্চগড়ের আটোয়ারীর মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজ মোড় থেকে ফকিরগঞ্জ বাজার হয়ে পল্লী বিদ্যুৎ মোড় হতে সাতখামার পর্যন্ত প্রায় ২০ কোটি ৮১ লক্ষ টাকা ব্যয়ে ১৭.৫৭৫ কিলোমিটার পাঁকা রাস্তা প্রশস্ত করণ এবং পিইডিপি- ৪ এর আওতায় প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৭টি প্রাথমিক বিদ্যালয়ের অতিরিক্ত শ্রেণি কক্ষ নির্মান কাজ এর উদ্বোধন করা হলো।

তিনি আরো বলেন, প্রথম বার সাংসদ নির্বাচিত হওয়ার পর আটোয়ারী উপজেলার ৬ ইউনিয়নের প্রায় ১শ ২০কিলোমিটার রাস্তা পাঁকা করণ সহ ব্যাপক উন্নয়ন সাধন করেছিলাম। কিন্তু পরবর্তীতে তেমন কোন উন্নয়ন হয়নি। তিনি আবারো সাংসদ নির্বাচিত হওয়ায় ব্যাপক উন্নয়ন শুরু হয়েছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। পঞ্চগড়-১ আসনের সাংসদ আলহাজ মোঃ মজাহারুল হক প্রধান তিনি উনার নির্বাচনী এলাকা পঞ্চগড়ের আটোয়ারীতে পাঁকা রাস্তা প্রশস্তকরণ সহ ৭টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অতিরিক্ত শ্রেণি কক্ষ নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সব কথা বলেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে রোববার (৩জানুয়ারী) সকালে রাধানগর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি এমপি আলহাজ মোঃ মজাহারুল হক প্রধান উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে এলজিইডি পঞ্চগড় এর নির্বাহী প্রকৌশলী মোঃ শামছুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান ও অন্যান্যে মধ্যে রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ প্রমুখ বক্তব্য রাখেন।

সভার সমাপনী বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। এলাকার ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামীলীগের বিকল্প নেই। তাই তিনি ভবিষ্যতেও এভাবে আওয়ামীলীগের সাথে থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে রাখতে এলাকাবাসীকে ঐক্যবদ্ধ থাকতে অনুরোধ জানান।

আপনার মন্তব্য লিখুন